পর্দা ফাঁস সিউড়ি সদর হাসপাতালের দালালচক্রের

হাসপাতালেই মজুত সবকিছু। অথচ, রোগীদের রক্ত পরীক্ষা হচ্ছে বাইরে। ডাক্তারের মদতে রক্ত পরীক্ষা করাচ্ছেন বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের প্রতিনিধিরা। ২৪ ঘণ্টায় পর্দা ফাঁস সিউড়ি সদর হাসপাতালের দালালচক্রের।

Updated By: Mar 28, 2017, 07:51 PM IST
পর্দা ফাঁস সিউড়ি সদর হাসপাতালের দালালচক্রের

ওয়েব ডেস্ক: হাসপাতালেই মজুত সবকিছু। অথচ, রোগীদের রক্ত পরীক্ষা হচ্ছে বাইরে। ডাক্তারের মদতে রক্ত পরীক্ষা করাচ্ছেন বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের প্রতিনিধিরা। ২৪ ঘণ্টায় পর্দা ফাঁস সিউড়ি সদর হাসপাতালের দালালচক্রের।

সরকারি হাসপাতালের মধ্যেই চলছে রমরমিয়ে দালালচক্র। এই ছবিই ধরা পড়ল ২৪ ঘণ্টার ক্যামেরায়। ভাল করে দেখুন ছবিটা। চিকিত্‍সকের সামনেই বসে রয়েছেন বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের প্রতিনিধিরা। ক্যামেরা দেখেই পড়িমরি করে দৌড়।

এই  চিকিত্‍সকই তো কিছুক্ষণ আগে  বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারে রক্ত  পরীক্ষার পরামর্শ দিচ্ছিলেন। অপকর্ম ধরা পড়তেই শুরু হয়ে গেল দোষ বাইপাসের খেলা। চলতি কথায় যাকে বলে চাচা আপন প্রাণ  বাঁচা।

নিজেকে বাঁচাতে হাসপাতালের সুপারকেই ঢাল করলেন অভিযুক্ত চিকিত্‍সক। আমরা দেখা করলাম সুপারের সঙ্গে। দেখা যাক উনি কী বলেন? ওমা উনি তো দেখা যাচ্ছে গোটা বিষয়টি অস্বীকার করছেন। ডাক্তার-সুপারের বন্ধুত্ব যে বেশ  গভীর তা  ভালোই বোঝা যাচ্ছে। কিন্তু আমাদের ক্যামেরাবন্দি এই ছবিতো আর মিথ্যে নয়।

এই ছবিকে কী করে অস্বীকার করবেন সিউড়ি হা,পাতালের সুপার শোভন দে? প্রশ্নটা থেকেই যাচ্ছে। রোগীদের স্বাস্থ্য পরিষেবায় বিশ্বাস ফেরাতে যখন কড়া হচ্ছেন স্বয়ং মুখ্যমন্ত্রী, তখনই একশ্রেণির অসাধু চিকিত্‍সকের লোভ আর দালালাচক্র  এইভাবে মুখ পোড়াচ্ছে রাজ্যের স্বাস্থ্য পরিষেবার।

.