সেই পাড়ুই, সেই হিংসা, সেই সংঘর্ষ

রাজনৈতিক হিংসায় ফের উত্তপ্ত বীরভূমের পাড়ুই। যাদবপুর ও সাত্তোর এলাকায় একাধিক গ্রামে রাতভর দফায় দফায় বোমাবাজি চলেছে। তৃণমূল ও  বিজেপির এলাকা দখলের লড়াইয়ের কারণেই এই সংঘর্ষ শুরু হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

Updated By: May 20, 2015, 01:02 PM IST
সেই পাড়ুই, সেই হিংসা, সেই সংঘর্ষ

ওয়েব ডেস্ক: রাজনৈতিক হিংসায় ফের উত্তপ্ত বীরভূমের পাড়ুই। যাদবপুর ও সাত্তোর এলাকায় একাধিক গ্রামে রাতভর দফায় দফায় বোমাবাজি চলেছে। তৃণমূল ও  বিজেপির এলাকা দখলের লড়াইয়ের কারণেই এই সংঘর্ষ শুরু হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

বোমাবাজিতে আহত হয়েছেন এক তৃণমূল কংগ্রেস কর্মী। তাঁকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় RAF মোতায়েন করেছে প্রশাসন।

এদিকে, ভোটের ফলের রেশ পড়ল সামাজিক উত্‍সবেও। ঘাটালের তেরো  নম্বর ওয়ার্ডে কালীপুজোকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ালেন জয়ী ও পরাজিত প্রার্থীর অনুগামীরা। ঘাটালের ১৩ নম্বর ওয়ার্ডে জিতেছেন নির্দল প্রার্থী কার্তিক খাঁড়া। হেরেছেন তৃণমূলের সুদীপ মণ্ডল। এলাকাবাসীর অভিযোগ, ভোটের সময়কার শত্রুতা থেকেই গতকাল রাতে সংঘর্ষে জড়িয়ে  পড়েন দু'পক্ষ। কাউন্সিলর কার্তিক খাঁড়া সহ দশজন সংঘর্ষে আহত হয়েছেন। ভাঙচুর চালানো হয়েছে তৃণমূলের দলীয় কার্যালয়ে।

.