ব্যবসায়ীর রক্তাক্ত ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হুগলির গোঘাটে

ব্যবসায়ীর রক্তাক্ত ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হুগলির গোঘাটে। গোঘাটের দশঘড়া এলাকায় পুকুরপাড়া থেকে স্থানীয় ব্যবসায়ী শত্রুঘ্ন মণ্ডলের দেহ উদ্ধার হয়েছে। গতকাল বিকেল থেকে তাঁর খোজ পাওয়া যাচ্ছিল না। পুলিসের প্রাথমিক অনুমান, ধারাল অস্ত্র দিয়ে খুন করে তাকে গাছের ডালে ঝুলিয়ে দেওয়া হয়েছে। দোষীদের শাস্তির দাবিতে গোঘাট থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

Updated By: Aug 2, 2016, 06:29 PM IST
ব্যবসায়ীর রক্তাক্ত ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হুগলির গোঘাটে

ওয়েব ডেস্ক: ব্যবসায়ীর রক্তাক্ত ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হুগলির গোঘাটে। গোঘাটের দশঘড়া এলাকায় পুকুরপাড়া থেকে স্থানীয় ব্যবসায়ী শত্রুঘ্ন মণ্ডলের দেহ উদ্ধার হয়েছে। গতকাল বিকেল থেকে তাঁর খোজ পাওয়া যাচ্ছিল না। পুলিসের প্রাথমিক অনুমান, ধারাল অস্ত্র দিয়ে খুন করে তাকে গাছের ডালে ঝুলিয়ে দেওয়া হয়েছে। দোষীদের শাস্তির দাবিতে গোঘাট থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন- ব্যাঙ্ক থেকে গায়েব কন্যাশ্রী প্রকল্পের ২৫ হাজার টাকা!

প্রসঙ্গত, রাজ্যের বিভিন্ন জায়গায় দুষ্কৃতি হামলায় বেশ কিছু মানুষ প্রাণ হারাচ্ছেন। রাজ্যের পুলিসমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী কিছুদিন আগেই প্রশাসনকে একেবারেই রঙ না দেখে আইন-শৃঙ্খলা রক্ষা করার বার্তা দিয়েছিলেন। ফলে প্রশানিক মহলও রীতিমতো নড়েচড়ে বসেছে। এলাকাবাসী এখন দেখতে চাইছে এই অপরাধে পুলিসের ভূমিকা কতটা কার্যকারী হয়।

.