অজয়ের চরে সন্ধান মিলল বিরাট বোমা কারখানার

অজয়ের চরে বিরাট বোমা কারখানার সন্ধান পেল পুলিস। আজ সকালে বীরভূম-বর্ধমান সীমান্তের ওই এলাকায় তল্লাসি চালায় পুলিস।  শিমুলিয়া, হরিপুর সহ বিভিন্ন এলাকায় সংষর্ষে এখান থেকেই বোমা  জোগান দেওয়া হত বলে অনুমান। পুলিসের তল্লাসিতে উদ্ধার হয়েছে বেশ কিছু বেআইনি অস্ত্র। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিস ও র‍্যাফ। আজ সকালেও এলাকায় সশস্ত্র দুষ্কৃতীরা ঢোকার চেষ্টা করে বলে অভিযোগ।

Updated By: May 26, 2015, 06:02 PM IST
অজয়ের চরে সন্ধান মিলল বিরাট বোমা কারখানার

ওয়েব ডেস্ক: অজয়ের চরে বিরাট বোমা কারখানার সন্ধান পেল পুলিস। আজ সকালে বীরভূম-বর্ধমান সীমান্তের ওই এলাকায় তল্লাসি চালায় পুলিস।  শিমুলিয়া, হরিপুর সহ বিভিন্ন এলাকায় সংষর্ষে এখান থেকেই বোমা  জোগান দেওয়া হত বলে অনুমান। পুলিসের তল্লাসিতে উদ্ধার হয়েছে বেশ কিছু বেআইনি অস্ত্র। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিস ও র‍্যাফ। আজ সকালেও এলাকায় সশস্ত্র দুষ্কৃতীরা ঢোকার চেষ্টা করে বলে অভিযোগ।

এদিকে, অনুব্রত মণ্ডলের শান্তি সভার পর থেকেই একের পর এক রাজনৈতিক অশান্তি বীরভূমে। বিজেপি-তৃণমূল সংঘর্ষে ফের উত্তেজনা ছড়াল মাখড়া গ্রামে। সকাল থেকেই বিজেপি ও তৃণমূলের মধ্যে দফায় দফায় সংঘর্ষ শুরু হয়েছে। গ্রামেরই এক বিজেপি সমর্থককের ওপর হামলাকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। হাঁসরা বাসস্ট্যান্ডে বাজার করতে গিয়েছিলেন বিজেপি সমর্থক শিশ মহম্মদ।

অভিযোগ তখনই ওই কিশোরের ওপর চড়াও হয় সেখানকার তৃণমূল কর্মীরা। তাঁদের হাত থেকে  শিশ মহম্মদকে উদ্ধার করে গ্রামে পৌছে দেয় পুলিস। কিন্তু, শিশ মহম্মদ গ্রামে পৌছতেই উত্তেজনা ছড়ায়। গ্রামের তৃণমূল সমর্থক পরিবারগুলির ওপর হামলা শুরু করেন বিজেপি সমর্থকরা। বেধড়ক মারধর করা হয় এক তৃণমূল কর্মীকে।

.