রোগীকে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে, এই অভিযোগে আত্মীয়দের তাণ্ডব বহরমপুর সদর হাসপাতালে

হাসপাতালে রোগীকে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে।  এই অভিযোগে রোগীর আত্মীয়দের তাণ্ডব চলল বহরমপুর সদর হাসপাতালে। পরে পুলিসের হস্তক্ষেপে অবস্থা নিয়ন্ত্রণে আসে। গ্রেফতার করা হয়েছে তিন জনকে। রোগীমৃত্যু, চিকিত্‍সায় গাফিলতির অভিযোগে হাসপাতাল ভাঙচুর, তাণ্ডব নতুন নয়। এবার নতুন অভিযোগ। ডাক্তারদের বিরুদ্ধে রোগীকে খুনের ষড়যন্ত্র করার। এই অভিযোগেই রোগীর পরিবারের তাণ্ডবে বুধবার রণক্ষেত্রের চেহারা নেয় বহরমপুর হাসপাতাল। হাসপাতালে চিকিত্‍সাধীন অসীম আহমেদের শারীরিক অবস্থার হঠাত্‍ অবনতি হতেই, উত্তেজিত হয়ে পড়েন তাঁর আত্মীয়-পরিজনরা। গত বিশে ফেব্রুয়ারি মুর্শিদাবাদের নবগ্রামে একটি খুনের ঘটনায় মূল সাক্ষী অসীম আহমেদ। তাঁর বাড়ির লোকের অভিযোগ, খুনিকে বাঁচাতেই অসীম আহমেদকে মেরে ফেলার চক্রান্ত করা হয়েছে।

Updated By: Feb 24, 2016, 09:50 PM IST
রোগীকে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে, এই অভিযোগে আত্মীয়দের তাণ্ডব বহরমপুর সদর হাসপাতালে

ওয়েব ডেস্ক: হাসপাতালে রোগীকে মেরে ফেলার ষড়যন্ত্র হচ্ছে।  এই অভিযোগে রোগীর আত্মীয়দের তাণ্ডব চলল বহরমপুর সদর হাসপাতালে। পরে পুলিসের হস্তক্ষেপে অবস্থা নিয়ন্ত্রণে আসে। গ্রেফতার করা হয়েছে তিন জনকে। রোগীমৃত্যু, চিকিত্‍সায় গাফিলতির অভিযোগে হাসপাতাল ভাঙচুর, তাণ্ডব নতুন নয়। এবার নতুন অভিযোগ। ডাক্তারদের বিরুদ্ধে রোগীকে খুনের ষড়যন্ত্র করার। এই অভিযোগেই রোগীর পরিবারের তাণ্ডবে বুধবার রণক্ষেত্রের চেহারা নেয় বহরমপুর হাসপাতাল। হাসপাতালে চিকিত্‍সাধীন অসীম আহমেদের শারীরিক অবস্থার হঠাত্‍ অবনতি হতেই, উত্তেজিত হয়ে পড়েন তাঁর আত্মীয়-পরিজনরা। গত বিশে ফেব্রুয়ারি মুর্শিদাবাদের নবগ্রামে একটি খুনের ঘটনায় মূল সাক্ষী অসীম আহমেদ। তাঁর বাড়ির লোকের অভিযোগ, খুনিকে বাঁচাতেই অসীম আহমেদকে মেরে ফেলার চক্রান্ত করা হয়েছে।

প্রথমবার থামানোর পর ফের ভাঙচুর চালাতে, হাসপাতালে লাঠি-বাঁশ নিয়ে পৌছে যায় আরও এক দল উন্মত্ত যুবক। অসুস্থ অসীম আহমেদের পরিবারের সদস্যদের ফোন পেয়েই তাঁরা  হাসপাতালে পৌছয়। তবে বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে এসে অবস্থা আয়ত্ত্বে আনে।

.