বেলডাঙা ধরে রাখতে নড়েচড়ে বসল কংগ্রেস

মুর্শিদাবাদের বেলডাঙা পুরসভার দখল নিজেদের হাতে রাখতে মরিয়া চেষ্টা চালাচ্ছে কংগ্রেস। বেশ কয়েকজন কাউন্সিলর তৃণমূলে যোগ দিচ্ছেন, এ খবর রটতেই তত্পর জেলা কংগ্রেস নেতৃত্ব। দীর্ঘদিন ধরেই এই পুরসভার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের মধ্যে কাজিয়া। সেই কাজিয়াকে হাতিয়ার করে শাসক দল তৃণমূল কংগ্রেস যাতে সুবিধা করতে না পারে, সে জন্য আজ সকালেই সরিয়ে দেওয়া হল ভাইস চেয়ারম্যান জুল হক শেখকে।

Updated By: Aug 4, 2016, 02:10 PM IST
বেলডাঙা ধরে রাখতে নড়েচড়ে বসল কংগ্রেস

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদের বেলডাঙা পুরসভার দখল নিজেদের হাতে রাখতে মরিয়া চেষ্টা চালাচ্ছে কংগ্রেস। বেশ কয়েকজন কাউন্সিলর তৃণমূলে যোগ দিচ্ছেন, এ খবর রটতেই তত্পর জেলা কংগ্রেস নেতৃত্ব। দীর্ঘদিন ধরেই এই পুরসভার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের মধ্যে কাজিয়া। সেই কাজিয়াকে হাতিয়ার করে শাসক দল তৃণমূল কংগ্রেস যাতে সুবিধা করতে না পারে, সে জন্য আজ সকালেই সরিয়ে দেওয়া হল ভাইস চেয়ারম্যান জুল হক শেখকে।

আরও পড়ুন-মুর্শিদাবাদে বামেদের শূন্য করে জিয়াগঞ্জ-আজিমগঞ্জও তৃণমূলে

তবে কংগ্রেস সূত্রে খবর, গোষ্ঠীদ্বন্দ্ব সামাল দিতেই এই উদ্যোগ। চেয়ারম্যান ভরত ঝাওয়ারের মনোনয়নে আজই নতুন ভাইস চেয়ারম্যানও মনোনীত হয়েছেন। নতুন ভাইস চেয়ারম্যান কংগ্রেস কাউন্সিলর আবু সুফিয়ান। এখন প্রাক্তন ভাইস চেয়ারম্যান কী করেন, সে দিকেই তাকিয়ে জেলার রাজনৈতিক মহল।

.