সিঙ্গুরে প্রতিবাদ দিবস পালনের মঞ্চে বিস্ফোরক মন্তব্য বেচারাম মান্নার

সিঙ্গুরে প্রতিবাদ দিবস পালনের মঞ্চে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের কৃষি ও কৃষি বিপণন দফতরের প্রতিমন্ত্রী বেচারাম মান্না। রাজ্যের পুলিসদের নিয়ে মন্তব্য করে বিতর্কের জন্ম দিলেন রাজ্যের মন্ত্রী। তৃণমূলের পুলিস বলে মন্তব্য করলেন তিনি। ২০০৬ সালে আজকের দিনেই রূপ নিয়েছিল সিঙ্গুর আন্দোলন। প্রতি বছর এই দিনটি প্রতিবাদ দিবস হিসাবে পালন করে কৃষিজমি রক্ষা কমিটি।

Updated By: Dec 2, 2014, 09:28 PM IST

ওয়েব ডেস্ক: সিঙ্গুরে প্রতিবাদ দিবস পালনের মঞ্চে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের কৃষি ও কৃষি বিপণন দফতরের প্রতিমন্ত্রী বেচারাম মান্না। রাজ্যের পুলিসদের নিয়ে মন্তব্য করে বিতর্কের জন্ম দিলেন রাজ্যের মন্ত্রী। তৃণমূলের পুলিস বলে মন্তব্য করলেন তিনি। ২০০৬ সালে আজকের দিনেই রূপ নিয়েছিল সিঙ্গুর আন্দোলন। প্রতি বছর এই দিনটি প্রতিবাদ দিবস হিসাবে পালন করে কৃষিজমি রক্ষা কমিটি।

সেদিন পুলিসের অত্যাচারের কথা বলতে গিয়ে তীব্র কটাক্ষ ঝরে পড়ে বেচারাম মান্নার গলায়। সিঙ্গুর আন্দোলনের সময় সিপিআইএমের হয়ে পুলিস কাজ করেছিল বলে মন্তব্য করেন তিনি। আন্দোলনকারীদের উপর কী অমানুষিক অত্যাচার চালিয়েছিল পুলিস, সেকথাও বলতে ভোলেননি তিনি। আর এ প্রসঙ্গেই তাঁর তির্যক মন্তব্য, ভাগ্যের পরিহাসে সিপিআইএমের হয়ে কাজ করা সেই পুলিস আজ তৃণমূল হয়ে গিয়েছে।

.