ভোটারদের নজর কাড়ছেন বাইচুং

একজন একেবারে সনাতন ধারায় ভোট প্রচারে। তিনি অশোক ভট্টাচার্য। অন্যজনও ভোট চাইছেন, তবে প্রচার কৌশল সম্পূর্ণ ভিন্ন। ফুটবলার তিনি। তাই বাইচুং ভুটিয়ার স্টাইল অন্যরকম। দুজনেই লড়ছেন। কিন্তু লড়াইটা দুই দলের দুই প্রার্থীতে থেমে নেই। লড়াইটা শুধুমাত্র একটা আসনেরও নয়। লড়াইটা বামেদের শিলিগুড়ি মডেলের সঙ্গে তৃণমূল সুপ্রিমোর। তৃণমূলের বিজয় রথের চাকা আটকে গিয়েছিল শিলিগুড়ি পুরসভা ভোটে। বামেদের সেনাপতি ছিলেন অশোক ভট্টাচার্য। এবার বিধানসভা ভোটে সেই শিলিগুড়ি পুরসভার ৪৭টি ওয়ার্ডের ৩৩টি ওয়ার্ড নিয়ে গড়া শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রের ভোট। এবারও বামেদের সেনাপতি সেই অশোক ভট্টাচার্য।

Updated By: Mar 11, 2016, 06:47 PM IST
ভোটারদের নজর কাড়ছেন বাইচুং

ওয়েব ডেস্ক: একজন একেবারে সনাতন ধারায় ভোট প্রচারে। তিনি অশোক ভট্টাচার্য। অন্যজনও ভোট চাইছেন, তবে প্রচার কৌশল সম্পূর্ণ ভিন্ন। ফুটবলার তিনি। তাই বাইচুং ভুটিয়ার স্টাইল অন্যরকম। দুজনেই লড়ছেন। কিন্তু লড়াইটা দুই দলের দুই প্রার্থীতে থেমে নেই। লড়াইটা শুধুমাত্র একটা আসনেরও নয়। লড়াইটা বামেদের শিলিগুড়ি মডেলের সঙ্গে তৃণমূল সুপ্রিমোর। তৃণমূলের বিজয় রথের চাকা আটকে গিয়েছিল শিলিগুড়ি পুরসভা ভোটে। বামেদের সেনাপতি ছিলেন অশোক ভট্টাচার্য। এবার বিধানসভা ভোটে সেই শিলিগুড়ি পুরসভার ৪৭টি ওয়ার্ডের ৩৩টি ওয়ার্ড নিয়ে গড়া শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রের ভোট। এবারও বামেদের সেনাপতি সেই অশোক ভট্টাচার্য।

১৯৭৭ থেকে সিপিএমকে কখনও নিরাশ করেনি শিলিগুড়ি। কিন্তু এগারোর ভোটে শিলিগুড়ি হাতছাড়া হয় বামেদের, জেতেন তৃণমূল প্রার্থী রুদ্রনাথ ভট্টাচার্য। এবার রুদ্রনাথ টিকিট পাননি। টিকিট প্রত্যাশী নান্টু পাল-সহ অন্যানদের বাদ দিয়ে, শিলিগুড়ি আসনে তৃণমূলের প্রার্থী বাইচুং ভুটিয়া। যা আলোচনাই চলুক না কেন, বাইচুংকে সামনে পেয়ে ফটো তোলার বিরাম নেই। আর এটাই শিলিগুড়িতে তৃণমূলের মাস্টারস্ট্রোক, লোকাল কেউ নেই, গোষ্ঠীদ্বন্দ্ব নেই, তাই প্রচারের গতি মসৃন। ভোটারদের নজর কাড়ছেন বাইচুং।

.