আসানসোলে গণধর্ষণকাণ্ডের চারদিন পরেও মূল অভিযুক্তরা অধরা

আসানসোলে ছাত্রী গণধর্ষণকাণ্ডের চারদিন পরেও মূল অভিযুক্তরা অধরা। পুলিসে অভিযোগ জানানোর পর থেকেই হুমকি ফোন আসছে বলে  জানিয়েছিলেন নিগৃহীতা ছাত্রী। সেই হুমকি যে কতটা মারাত্মক হতে পারে তার খানিকটা নমুনা হাতে এসেছে আমাদের। এফআইআরে অভিযুক্ত, ফেরার দীপকের হুমকি, এখনও কিছু করা হয়নি, কিন্তু এবার করতে হবে।    

Updated By: Oct 15, 2012, 11:56 AM IST

আসানসোলে ছাত্রী গণধর্ষণকাণ্ডের চারদিন পরেও মূল অভিযুক্তরা অধরা। পুলিসে অভিযোগ জানানোর পর থেকেই হুমকি ফোন আসছে বলে  জানিয়েছিলেন নিগৃহীতা ছাত্রী। সেই হুমকি যে কতটা মারাত্মক হতে পারে তার খানিকটা নমুনা হাতে এসেছে আমাদের। এফআইআরে অভিযুক্ত, ফেরার দীপকের হুমকি,
এখনও কিছু করা হয়নি, কিন্তু এবার করতে হবে।    
রূপনারায়ণপুর পলিটেকনিক কলেজের তৃতীয় বর্ষের ছাত্র দীপক। বাড়ি স্থানীয় কল্যাণগ্রামে। গণধর্ষণকাণ্ডে দায়ের হওয়া এফআইআরে নাম রয়েছে তার। মূল অভিযুক্ত তৃণমূল ছাত্র পরিষদ নেতা শাম্ব মণ্ডল ও তার সহযোগী অভি ঘোষ, শোভনা দাস, মিথিলেশ ওঝাকে পালিয়ে যেতে সাহায্য করা, তাদের আশ্রয় দেওয়ার মতো বিভিন্ন অভিযোগ রয়েছে দীপকের বিরুদ্ধে। 
  
তদন্তে নেমে অভিযুক্তদের পরিবারের সদস্যদের  জিজ্ঞাসাবাদ করছে পুলিস। রবিবার, নিগৃহীতা ছাত্রীর বাড়িতে যান আসানসোল মহিলা থানার ওসি। তবে, গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্তরা এখনও ধরা না পড়ায় এদিন রূপনারায়ণপুর ফাঁড়ি ঘেরাও করে ছাত্র পরিষদ। কুলটির শীতলপুর থেকে নিয়ামতপুর পর্যন্ত বিক্ষোভ মিছিল করে  ডিওয়াইএফআই। মঙ্গলবার রাজ্যজুড়ে প্রতিবাদ দিবস পালন করবে তারা।
রূপনারায়ণপুর পলিটেকনিক কলেজের অধ্যক্ষ ঋতুপর্ণ বসুকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। তাঁর জায়গায় কলেজের দায়িত্ব নিয়েছেন নতুন অধ্যক্ষ। মঙ্গলবার কাজে যোগ দেবেন তিনি। গণধর্ষণকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সোমবার আসানসোল-দুর্গাপুরের পুলিস কমিশনারের সঙ্গে দেখা করবে এসএফআই।

.