কান্দিতে প্রকাশ্যে বন্দুক হাতে তৃণমূলের মিছিলে দলীয় কর্মীরা

মুর্শিদাবাদের কান্দিতে পিস্তল উঁচিয়ে মিছিল করল তৃণমূল সমর্থকরা। আজ কান্দির হলপক্স ময়দানে এক সভায় সাংসদ শুভেন্দু অধিকারীর উপস্থিত থাকার কথা। সেই সভায় যাওয়ার পথে প্রকাশ্যেই দশ নম্বর ওয়ার্ডে পিস্তল উঁচিয়ে তৃণমূল সমর্থকদের মিছিল করতে দেখা যায়। মিছিলে অন্তত তিনজন তৃণমূল সমর্থকের হাতে নাইন এমএম পিস্তল দেখা যায়।

Updated By: Sep 21, 2015, 03:15 PM IST
কান্দিতে প্রকাশ্যে বন্দুক হাতে তৃণমূলের মিছিলে দলীয় কর্মীরা

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদের কান্দিতে পিস্তল উঁচিয়ে মিছিল করল তৃণমূল সমর্থকরা। আজ কান্দির হলপক্স ময়দানে এক সভায় সাংসদ শুভেন্দু অধিকারীর উপস্থিত থাকার কথা। সেই সভায় যাওয়ার পথে প্রকাশ্যেই দশ নম্বর ওয়ার্ডে পিস্তল উঁচিয়ে তৃণমূল সমর্থকদের মিছিল করতে দেখা যায়। মিছিলে অন্তত তিনজন তৃণমূল সমর্থকের হাতে নাইন এমএম পিস্তল দেখা যায়।

২৪ ঘণ্টায় এই ছবি প্রচারিত হওয়ার পরেই উত্তাল রাজ্য রাজনীতি। যদিও তৃণমূলের তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূল নেতা মান্নান হোসেনের দাবি, তাঁদের দলকে কলঙ্কিত করার জন্যই এই চক্রান্ত চলছে। তাঁর অভিযোগ এই খবর ২৪ ঘণ্টার বানানো।

অন্যদিকে, কংগ্রেস নেতা অধীর চৌধুরী পাল্টা অভিযোগ করেছেন। তিনি বলেছেন 'মুর্শিদাবাদ মুখ্যমন্ত্রীর গলার কাঁটা। সেকারণে গুণ্ডাবাহিনী পাঠানো হয়েছে। মুর্শিদাবাদকে রক্তাত হতে দেব না।''

তৃণমূল নেতৃত্ব যতই অস্বীকার করুক না কেন, টিভি ফুটেজ কিন্তু অন্য কথা বলছে। ফুটেছে অন্তত তিনজন তৃণমূল সমর্থককে বন্দুক হাতে প্রকাশ্যে মিছিলে অংশ নিতে দেখা যাচ্ছে। 

.