ক্ষমা চাইলেন আনিসুর রহমান

মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে নিজের মন্তব্যের জন্য সাংবাদিক বৈঠকে ক্ষমা চাইলেন সিপিআইএম নেতা আনিসুর রহমান। উত্তর দিনাজপুরের ইটাহারে গতকাল এক জনসভায় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে আনিসুর রহমামের মন্তব্যকে ঘিরেই বিতর্কের সূত্রপাত। বিরোধী দলের রাজনৈতিক শিষ্টাচার ও সৌজন্যতা নিয়ে প্রশ্ন তোলেন শাসকদলের নেতা মন্ত্রীরা। বিকেলে সাংবাদিক বৈঠকে নিজের মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়ে নেন আনিসুর রহমান।

Updated By: Dec 27, 2012, 09:12 PM IST

মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে নিজের মন্তব্যের জন্য সাংবাদিক বৈঠকে ক্ষমা চাইলেন সিপিআইএম নেতা আনিসুর রহমান। উত্তর দিনাজপুরের ইটাহারে গতকাল এক জনসভায় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে আনিসুর রহমামের মন্তব্যকে ঘিরেই বিতর্কের সূত্রপাত। বিরোধী দলের রাজনৈতিক শিষ্টাচার ও সৌজন্যতা নিয়ে প্রশ্ন তোলেন শাসকদলের নেতা মন্ত্রীরা। বিকেলে সাংবাদিক বৈঠকে নিজের মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়ে নেন আনিসুর রহমান। 
উত্তর দিনাজপুরের ইটাহারে বুধবার সভা ছিল সারা ভারত কৃষক  সভার। সভায় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে সিপিআইএম বিধায়ক আনিসুর রহমানের মন্তব্যে  তৈরি হয় বিতর্ক। ভাষা ব্যবহার ও রাজনৈতিক সৌজন্য নিয়ে প্রশ্নের মুখে পড়তে তাঁকে।
আনিসুর রহমানের  মন্তব্যে ঘিরে  সমালোচনার ঝড় ওঠে রাজনৈতিক মহলে।। আনিসুর রহমানের মন্তব্য রুচিহীন এবং শালীনতাবর্জিত বলে তোপ দাগেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জি।
আনিসুর রহমানের বিরুদ্ধে বিধানসভায় স্বাধিকারভঙ্গের নোটিস এনেছেন তৃণমূলের পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।
তবে বিতর্কের জের বেশ দুর এগোয়নি। বিকেলেই সাংবাদিক বৈঠকে আনিসুর রহমান জানিয়ে দেন মুখ্যমন্ত্রী সম্পর্কে মন্তব্যের জন্য  ক্ষমাপ্রার্থী তিনি।  
আনিসুর রহমান তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার পর সরকারপক্ষ এবার তাঁর বিরুদ্ধে কী ব্যবস্থা নেন  সেটাই এখন দেখার।

.