আলিপুরদুয়ারে বন দফতরের কর্মীদের মেরে চোরাই কাঠ নিয়ে চম্পট দিল দুষ্কৃতী

বন দফতরের আধিকারিক ও কর্মীদের বেধরক মারধর করে চোরাই কাঠ বোঝাই গাড়ি নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের হ্যামিলটনগঞ্জ এলাকায়। অভিযোগের তির যে দুজনের বিরুদ্ধে তারা এলাকার তৃণমূল নেতা বলে পরিচিত। বৃহস্পতিবার দুপুরে বনকর্মীদের নিয়ে পরিদর্শনে বেরিয়েছিলেন হ্যামিলটনগঞ্জের রেঞ্জার হিমাংশু দেবনাথ। হঠাতই নজরে আসে কাঠবোঝাই একটি পিক আপ ভ্যান। সন্দেহ হওয়ায় আটক করা হয় গাড়িটিকে। অফিসে নিয়ে আসার পথে হঠাতই রাস্তা আটকায় দুষ্কৃতীরা। অভিযোগ সেই দলেই ছিলেন পাশান লামা আর তার ভাই ভিমা লামা। দুজনেই এলাকায় তৃণমূল নেতা বলে পরিচিত। ব্যাপক মারধর করা হয়। ভোজালি দিয়ে আঘাতেরও অভিযোগ উঠেছে।

Updated By: Jul 31, 2015, 09:01 PM IST
আলিপুরদুয়ারে বন দফতরের কর্মীদের মেরে চোরাই কাঠ নিয়ে চম্পট দিল দুষ্কৃতী

ব্যুরো: বন দফতরের আধিকারিক ও কর্মীদের বেধরক মারধর করে চোরাই কাঠ বোঝাই গাড়ি নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের হ্যামিলটনগঞ্জ এলাকায়। অভিযোগের তির যে দুজনের বিরুদ্ধে তারা এলাকার তৃণমূল নেতা বলে পরিচিত। বৃহস্পতিবার দুপুরে বনকর্মীদের নিয়ে পরিদর্শনে বেরিয়েছিলেন হ্যামিলটনগঞ্জের রেঞ্জার হিমাংশু দেবনাথ। হঠাতই নজরে আসে কাঠবোঝাই একটি পিক আপ ভ্যান। সন্দেহ হওয়ায় আটক করা হয় গাড়িটিকে। অফিসে নিয়ে আসার পথে হঠাতই রাস্তা আটকায় দুষ্কৃতীরা। অভিযোগ সেই দলেই ছিলেন পাশান লামা আর তার ভাই ভিমা লামা। দুজনেই এলাকায় তৃণমূল নেতা বলে পরিচিত। ব্যাপক মারধর করা হয়। ভোজালি দিয়ে আঘাতেরও অভিযোগ উঠেছে।

চোরাই কাঠ বোঝাই গাড়ি নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। খবর পেয়ে পৌছন ADFO। পাশান লামা, ভিমা লামা সহ পাঁচজনের বিরুদ্ধে কালচিনি থানায় অভিযোগ দায়ের করেছে বন দফতর।

.