একটানা বিদ্যুত্‍ সরবরাহ অনিয়মিত থাকায় কদম্বগাছির বিদ্যুত্‍ অফিসে তাণ্ডব গ্রাহকদের

কয়েকদিন ধরে বিদ্যুত্‍ সরবরাহ অনিয়মিত ছিল। গতকাল সারারাত কেটেছে অন্ধকারে। প্রতিবাদে উত্তর ২৪ পরগনার কদম্বগাছিতে বিদ্যুত্‍ দফতরের অফিসে তাণ্ডব চালালেন গ্রাহকরা। ভেঙে তছনচ করে দেওয়া হয় ক্যাশ কাউন্টার। এর আগে দীর্ঘক্ষণ টাকি রোড অবরোধ করেন তাঁরা।

Updated By: Jun 11, 2016, 06:32 PM IST
একটানা বিদ্যুত্‍ সরবরাহ অনিয়মিত থাকায় কদম্বগাছির বিদ্যুত্‍ অফিসে তাণ্ডব গ্রাহকদের

ওয়েব ডেস্ক: কয়েকদিন ধরে বিদ্যুত্‍ সরবরাহ অনিয়মিত ছিল। গতকাল সারারাত কেটেছে অন্ধকারে। প্রতিবাদে উত্তর ২৪ পরগনার কদম্বগাছিতে বিদ্যুত্‍ দফতরের অফিসে তাণ্ডব চালালেন গ্রাহকরা। ভেঙে তছনচ করে দেওয়া হয় ক্যাশ কাউন্টার। এর আগে দীর্ঘক্ষণ টাকি রোড অবরোধ করেন তাঁরা।

উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানার কদম্বগাছি। অভিযোগ, রাজ্য বিদ্যুত্‍ বণ্টন নিগমেরও আওতায় থাকা এই এলাকায় প্রায়ই বিদ্যুত্‍ সরবরাহ অনিয়মিত থাকে।  শুক্রবার প্রচণ্ড গরমে দিনভর বিদ্যুত ছিল না। রাতেও বিদ্যুত্‍ ফেরেনি। প্রতিবাদে সকালে দীর্ঘক্ষণ টাকি রোড অবরোধ করেন স্থানীয়রা।

দিনের ব্যস্ত সময়ে পথ অবরোধের জেরে নাকাল হন যাত্রীরা। এরপর কদম্বগাছির বিদ্যুত্‍ দফতরের অফিসে ঢুকে ব্যাপক ভাঙচুর চালান বেশ কয়েকজন। ভেঙে গুড়িয়ে দেওয়া হয় অফিসের একতলায় ক্যাশ কাউন্টার। ভেঙে দেওয়া হয় কম্পিউটারও। বিদ্যুত দফতরের কর্মীদের দাবি, বিদ্যুত না থাকার জন্য কোনওভাবেই তাঁরা দায়ী নন। পরে দত্তপুকুর থানা থেকে বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

.