তৃণমূল নেতাকে গুলি, অভিযুক্ত সিপিএম

কুলতলিতে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল কংগ্রেস নেতা। কাজ সেরে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হন জ্বালাবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেতা অসীম হালদার। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিত্‍করা জানিয়েছেন তিনি এখনও বিপদমুক্ত নন। এদিকে, এই ঘটনায় অভিযোগের তির স্থানীয় সিপিএম কর্মীদের দিকে।  

Updated By: Jun 11, 2016, 11:46 AM IST
তৃণমূল নেতাকে গুলি, অভিযুক্ত সিপিএম

ওয়েব ডেস্ক : কুলতলিতে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল কংগ্রেস নেতা। কাজ সেরে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হন জ্বালাবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেতা অসীম হালদার। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিত্‍করা জানিয়েছেন তিনি এখনও বিপদমুক্ত নন। এদিকে, এই ঘটনায় অভিযোগের তির স্থানীয় সিপিএম কর্মীদের দিকে।  

জানা গেছে, রাতে জামতলা হাট থেকে বাড়ি ফিরছিলেন অসীম হালদার। সেই সময় কয়েকজন দুষ্কৃতী তাঁকে লক্ষ করে গুলি চালায় বলে অভিযোগ। গুলি লাগে তাঁর পায়ে। গুলি লাগার পর তিনি চিত্‍কার শুরু করলে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। এদিকে, অসীম হালদারকে কুলতলি ব্লক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে দেখতে পৌঁছে যান স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। রক্তক্ষরণ বাড়তে থাকায় পরে তাঁকে কলকাতায় এম আর বাঙুর হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, ঘটনার পর সেখানে যায় কুলতলি থানার পুলিস। তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। যদিও, তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে সিপিএম।

.