ফের দুর্ঘটনা মন্দারমণি সি বিচে, ছুটি কাটাতে গিয়ে তিন ছাত্রের মৃত্যু

ফের দুর্ঘটনা মন্দারমণি সি বিচে। দুটি গাড়ির সংঘর্ষে তিন ছাত্রের মৃত্যু হল। জখম পাঁচজন। সানা সি বিচের কাছে আজ এই দুর্ঘটনা ঘটে। নিউ টাউন থেকে তিন ছাত্র বেড়াতে যায়। নিষেধাজ্ঞা সত্ত্বেও সি বিচের ওপর একটি ফোর্ড গাড়ি নিয়ে বেরোয় ছাত্ররা। বিচের ওপর অন্য একটি বি এম ডব্লু গাড়ি সামনে এসে পড়ে। মুখোমুখি সংঘর্ষ ঘটে। মৃত্যু হয় কলকাতার ৩ ছাত্রের। মন্দারমণি কোস্টাল থানার পুলিস দেহ উদ্ধার করে কাঁথি হাসপাতালে পাঠায়।

Updated By: Aug 21, 2016, 11:57 AM IST
ফের দুর্ঘটনা মন্দারমণি সি বিচে, ছুটি কাটাতে গিয়ে তিন ছাত্রের মৃত্যু

ওয়েব ডেস্ক: ফের দুর্ঘটনা মন্দারমণি সি বিচে। দুটি গাড়ির সংঘর্ষে তিন ছাত্রের মৃত্যু হল। জখম পাঁচজন। সানা সি বিচের কাছে আজ এই দুর্ঘটনা ঘটে। নিউ টাউন থেকে তিন ছাত্র বেড়াতে যায়। নিষেধাজ্ঞা সত্ত্বেও সি বিচের ওপর একটি ফোর্ড গাড়ি নিয়ে বেরোয় ছাত্ররা। বিচের ওপর অন্য একটি বি এম ডব্লু গাড়ি সামনে এসে পড়ে। মুখোমুখি সংঘর্ষ ঘটে। মৃত্যু হয় কলকাতার ৩ ছাত্রের। মন্দারমণি কোস্টাল থানার পুলিস দেহ উদ্ধার করে কাঁথি হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন- জেলার সব খবর

নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল। ফের সি বিচে ড্রাইভিং-এর বলি। ঘটনাস্থল সেই মন্দারমণি। বারবার একই ঘটনা ঘটলেও পুলিসের ভূমিকা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। এর আগে গতবছর একুশে মেতে বিচে বেপরোয়া গাড়ি চালিয়ে প্রাণ হারান এক যুবক। আহত হয় ২ শিশু। পাশাপাশি ২০১৫ সালের একুশেজুন প্যারা গ্লাইডিং করতে গিয়ে মৃত্যু হয় এক পর্যটকের। তারপরেও হুঁশ ফেরেনি কোস্টাল পুলিসের। নিষেধ সত্ত্বেও গাড়ি নামছে বিচে। চলছে বেপরোয়া কার রেসিং। স্বাভাবিকভাবেই কোস্টাল গার্ডের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছে স্থানীয় মানুষ।

.