হাওড়ার অপহৃত ইঞ্জিনিয়ার উদ্ধার মালদায়

হাওড়ার অপহৃত ইঞ্জিনিয়ার অমরেশ মান্না উদ্ধার হল মালদা থেকে। উদ্ধার করা হয়েছে তাঁর সঙ্গী দীপঙ্কর পাত্রকেও। শনিবার রাতে তাঁদের উদ্ধার করেন হাওড়া সিটি পুলিসের গোয়েন্দারা। মালদা স্টেশন থেকে আচ্ছন্ন অবস্থায় তাঁদের পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিস।

Updated By: Apr 28, 2012, 10:23 PM IST

হাওড়ার অপহৃত ইঞ্জিনিয়ার অমরেশ মান্না উদ্ধার হল মালদা থেকে। উদ্ধার করা
হয়েছে তাঁর সঙ্গী দীপঙ্কর পাত্রকেও। শনিবার রাতে তাঁদের উদ্ধার করেন হাওড়া
সিটি পুলিসের গোয়েন্দারা। মালদা স্টেশন থেকে আচ্ছন্ন অবস্থায় তাঁদের পাওয়া
গেছে বলে জানিয়েছে পুলিস। অপরেশ মান্নার বাজারে প্রচুর টাকা দেনা ছিল। সেই টাকা আদায়ের জন্যই অপহরণ করা হয়েছিল বলে সন্দেহ পুলিসের।
শিবপুরের ঠাকুর রামকৃষ্ণ লেনে পেয়িং গেস্ট হিসেবে থাকতেন অমরেশ মান্না। গত বুধবার ওই বাড়ি থেকে বেরনোর পর থেকেই কোনও খোঁজ মেলেনি তাঁর। গত বৃহস্পতিবার হলদিয়ার ভবানীপুরের বাড়িতে বার তিনেক ফোন করেন অমরেশবাবু। জানান, তাঁকে অপহরণ করা হয়েছে। ১৫ লক্ষ টাকা মুক্তিপণের কথাও তিনিই বাড়ির লোকজনকে জানান।
 
এরপর বৃহস্পতিবারই শিবপুর থানায় অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিস জানতে পারে এম টেক ইঞ্জিনিয়ার অমরেশ মান্না বেশ কিছুদিন ধরেই ব্যবসা শুরু করেছিলেন। প্রথমে পার্টনার থাকলেও পরে একাই ব্যবসা সামলাতেন তিনি। আর এই ব্যবসাতেই বড়সড় দেনা হয়ে গিয়েছিল অমরেশবাবুর। পুলিসের অনুমান, সেই দেনার ধাক্কা সামলাতে অপহরণের চিত্রনাট্য তৈরি করে থাকতে পারেন অমরেশবাবু।
 

.