ভূত ছাড়ানোর নামে ওঝাদের অত্যাচারে মৃত্যু মহিলার

একুশ শতকে পৌছেও এতটুকু কমল না ওঝা, গুণিনের দাপট। এবারে ভূত ছাড়ানোর নামে ওঝাদের অত্যাচারে মর্মান্তিক মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি বাঁকুড়ার জয়পুর থানার গেলিয়া গ্রামের। মৃত মহিলার নাম শিবানী বিশ্বাস। মানসিক বিকারের জেরে বেশ কিছু দিন ধরেই অস্বাভাবিক আচরণ করছিলেন তিনি। পরিবারের ধারণা হয় ভূতে ধরেছে শিবানী বিশ্বাসকে। এরপরই পরিবারের তরফে এলাকার তান্ত্রিকদের খবর দেওয়া হয়।

Updated By: Feb 22, 2015, 02:27 PM IST

ওয়েব ডেস্ক: একুশ শতকে পৌছেও এতটুকু কমল না ওঝা, গুণিনের দাপট। এবারে ভূত ছাড়ানোর নামে ওঝাদের অত্যাচারে মর্মান্তিক মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি বাঁকুড়ার জয়পুর থানার গেলিয়া গ্রামের। মৃত মহিলার নাম শিবানী বিশ্বাস। মানসিক বিকারের জেরে বেশ কিছু দিন ধরেই অস্বাভাবিক আচরণ করছিলেন তিনি। পরিবারের ধারণা হয় ভূতে ধরেছে শিবানী বিশ্বাসকে। এরপরই পরিবারের তরফে এলাকার তান্ত্রিকদের খবর দেওয়া হয়।

গতকাল রাত আটটায় ওই বাড়িতে হাজির হয় সাতজন ওঝা। আগুনের ছেঁকা, ঝাঁটা দিয়ে মেরে শুরু হয় ভূত ছাড়ানোর তোড়জোড়। ওঝাদের অত্যাচারে শেষ পর্যন্ত জ্ঞান হারান শিবানী বিশ্বাস। বিষ্ণুপুর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্‍সকরা। এই ঘটনায় অভিযুক্ত সাত তান্ত্রিককে ইতিমধ্যেই আটক করেছে পুলিস।

.