ছয় মাসে তিনজন খুন, আতঙ্কে ঘুম উডে়ছে পান্ডুয়ার দাঁপুরের

গত ছ মাসে তিন জন খুন। সন্ত্রস্ত হুগলির পান্ডুয়ার দাঁপুর। এবার পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে খুন করা হল এক ব্যবসায়ীকে। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিস। ব্যক্তিগত শত্রুতায় খুন বলে প্রাথমিভাবে মনে করা হচ্ছে। নিরাপত্তার প্রশ্নে, পুলিস-প্রশাসনের ভূমিকায় ক্ষুব্ধ এলাকাবাসী।

Updated By: Jun 1, 2016, 09:06 PM IST
ছয় মাসে তিনজন খুন, আতঙ্কে ঘুম উডে়ছে পান্ডুয়ার দাঁপুরের

ওয়েব ডেস্ক : গত ছ মাসে তিন জন খুন। সন্ত্রস্ত হুগলির পান্ডুয়ার দাঁপুর। এবার পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে খুন করা হল এক ব্যবসায়ীকে। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিস। ব্যক্তিগত শত্রুতায় খুন বলে প্রাথমিভাবে মনে করা হচ্ছে। নিরাপত্তার প্রশ্নে, পুলিস-প্রশাসনের ভূমিকায় ক্ষুব্ধ এলাকাবাসী।

পান্ডুয়ার দাঁপুর। চারদিকে আতঙ্কের পরিবেশ। মঙ্গলবার রাতে এখানেই খুন হন ব্যবসায়ী জিয়ারুল রহমান। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা বহুক্ষণ দেহ আটকে বিক্ষোভ দেখান। এই অবশ্য প্রথম নয়। গত এক বছরে দুষ্কৃতী দৌরাত্ম্যে বারবার খবরের শিরোনামে হুগলির পান্ডুয়ার দাঁপুর। কয়েকমাস আগে রাতে বাড়ি ফেরার সময় আরাফুল হোসেন নামে এক ব্যবসায়ীর ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। গুলিতে মৃত্যু হয় ব্যবসায়ীর গাড়ির চালকের। পালাতে গেলে আরাফুলকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতায় পাঠাতে হয়। কিছুদিন পরে এই একই জায়গায় গুলিবিদ্ধ হন এক ট্রাক চালক। পরপর এধরনের ঘটনায় নিরাপত্তা নিয়ে আতঙ্কিত স্থানীয়রা। পুলিস-প্রশাসন কবে কী করবে, এ প্রশ্নে এখন রাতের ঘুম উড়ে গিয়েছে এলাকার মানুষজনের। 

.