খড়দায় জোড়াখুনকাণ্ডে গ্রেফতার ৩

খড়দায় জোড়াখুনকাণ্ডে গ্রেফতার হল তিন জন। ধৃত সুমিত সিংহ রায়, সুবীর মণ্ডল এবং বিশ্বজিত্‍ দাসের বিরুদ্ধে খুন, খুনের ষড়যন্ত্র সহ একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে। এদের মধ্যে সুমিত সিংহ রায়ই নিহত দুই যুবক অভিজিত্‍ পাল এবং শুভজিত্‍ আইচকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল বলে জানিয়েছে পুলিস।  বৌবাজারে কাজ করার সময় সোনার গয়না লেনদেন সংক্রান্ত বিবাদের জেরে এই খুন বলে অনুমান পুলিসের।

Updated By: Aug 20, 2014, 05:34 PM IST

খড়দা: খড়দায় জোড়াখুনকাণ্ডে গ্রেফতার হল তিন জন। ধৃত সুমিত সিংহ রায়, সুবীর মণ্ডল এবং বিশ্বজিত্‍ দাসের বিরুদ্ধে খুন, খুনের ষড়যন্ত্র সহ একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে। এদের মধ্যে সুমিত সিংহ রায়ই নিহত দুই যুবক অভিজিত্‍ পাল এবং শুভজিত্‍ আইচকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল বলে জানিয়েছে পুলিস।  বৌবাজারে কাজ করার সময় সোনার গয়না লেনদেন সংক্রান্ত বিবাদের জেরে এই খুন বলে অনুমান পুলিসের।

খড়দার জোড়াবাগান এলাকা থেকে উদ্ধার হয় দুই বন্ধুর ক্ষতবিক্ষত দেহ। মৃত অভিজিত্‍ পাল এবং শুভজিত্‍ আইচের বাড়ি ব্যারাকপুরের মাঠপাড়া এলাকায়। দুই যুবকই পেশায় স্বর্ণকার। গতকাল রাত সাড়ে আটটা নাগাদ সুমিত নামে আরেক বন্ধু তাঁদের নিজের বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছিল না দু'জনের। আজ সকালে খড়দার জোড়াবাগানে তাঁদের দেহ উদ্ধার হয়। দু'জনেরই  মাথায় ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন মিলেছে। নিহত দুই যুবক আগে বৌবাজারে কাজ করতেন। সম্প্রতি তাঁরা বরানগরে একটি সোনার দোকানে কাজে যোগ দেন।  ঘটনার পর থেকে পলাতক সুমিত নামে ওই তৃতীয় বন্ধু। তাঁর মোবাইলও সুইচড অফ। পাওনাগণ্ডা নিয়ে ঝামেলার জেরে এই খুন হয়ে থাকতে পারে বলে প্রাথমিক অনুমান পুলিসের।        

 

.