হাবরা গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার দুই

হাবরা গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার দুই। এখনও পলাতক এক দুষ্কৃতী। গত বুধবার কালীপুজোর বিসর্জনের রাতে মছলন্দপুরের একটি বাড়িতে চড়াও হয় তিন দুষ্কৃতী। জল খেতে চেয়ে বাড়ির দরজায় টোকা দেয় তারা। গৃহবধূ দরজা খুলতেই তিন দুষ্কৃতী ভিতরে ঢুকে পড়ে। মহিলাকে মারধর করে গণধর্ষণের অভিযোগ। হাবরা থানায় অভিযোগ দায়েরের পর মূল অভিযুক্ত সুরজিত্‍ মল্লিককে গ্রেফতার করে পুলিস।  পরে রাজু মল্লিককে গ্রেফতার করা হয়। নিবাস নামের তৃতীয় দুষ্কৃতী এখনও পলাতক।

Updated By: Nov 4, 2016, 12:31 PM IST
হাবরা গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার দুই

ওয়েব ডেস্ক: হাবরা গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার দুই। এখনও পলাতক এক দুষ্কৃতী। গত বুধবার কালীপুজোর বিসর্জনের রাতে মছলন্দপুরের একটি বাড়িতে চড়াও হয় তিন দুষ্কৃতী। জল খেতে চেয়ে বাড়ির দরজায় টোকা দেয় তারা। গৃহবধূ দরজা খুলতেই তিন দুষ্কৃতী ভিতরে ঢুকে পড়ে। মহিলাকে মারধর করে গণধর্ষণের অভিযোগ। হাবরা থানায় অভিযোগ দায়েরের পর মূল অভিযুক্ত সুরজিত্‍ মল্লিককে গ্রেফতার করে পুলিস।  পরে রাজু মল্লিককে গ্রেফতার করা হয়। নিবাস নামের তৃতীয় দুষ্কৃতী এখনও পলাতক।

আরও পড়ুন- চাঁদার জুলুম এমনই যে, শিক্ষককেও ছাড়া হল না!

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই দমদমে রাস্তায় এক যুবককে কয়েক জন মিলে মারধোর করার প্রতিবাদ করায় স্থানীয় এক মহিলাকে তাঁর বাড়ি বয়ে গিয়ে ধর্ষণের হুমকি দিয়েছিল কয়েকজন দুষ্কৃতি।

.