Pakistan: মহিলা বিধায়ক Sania Ashiq-র অশ্লীল Video লিক! পাচ্ছেন হুমকি ফোন

অক্টোবরের শেষের দিকে সরকার এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে পুরো বিষয়টি সম্পর্কে জানান সানিয়া

Updated By: Nov 19, 2021, 01:57 PM IST
Pakistan: মহিলা বিধায়ক Sania Ashiq-র অশ্লীল Video লিক! পাচ্ছেন হুমকি ফোন
সানিয়া আশিক । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের (Pakistan) একজন মহিলা বিধায়ক সাইবার অপরাধের শিকার হয়েছেন। অভিযোগ করা হয়েছে যে একটি অশ্লীল ভিডিওয় তাকে দেখানো হয়েছে। ভিডিওটি ভাইরাল হয়েছে গোটা দেশে। পাকিস্তানের পাঞ্জাবের Taxila বিধানসভা কেন্দ্রের পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (PML-N)-এর বিধায়ক সানিয়া আশিক (Sania Ashiq) পুলিশের কাছে এই অভিযোগ দায়ের করেছেন। 

তদন্তের পরে, পুলিশ সম্প্রতি একজনকে গ্রেপ্তার করেছে। যদিও পুলিস এখনও এই বিষয়ে কোনও তথ্য প্রকাশ করেনি। জানা গেছে গত মাসে এই ভিডিওটির বিষয়ে জানতে পারেন সানিয়া। এর পরেই অক্টোবরের শেষের দিকে তিনি সরকার এবং কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে পুরো বিষয়টি সম্পর্কে জানান।

আরও পড়ুন: Repeal Farm Laws: তিন কৃষি আইন প্রত্যাহার, দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন প্রধানমন্ত্রী

২৬ অক্টোবর সানিয়া আশিক ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (FIA) কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি বলেন বেশ কিছু দিন ধরে একটি অশ্লীল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় দাবি করা হয়েছে ভিডিওতে থাকা মহিলাটি সানিয়া। যদিও বিধায়ক নিজে এই দাবি নস্যাৎ করেছেন। তার হয়রানির বিস্তারিত বিবরণ তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন। ইমরান খানের (Imran Khan) নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের কাছেও এই বিষয়ে অভিযোগ করেছেন সানিয়া। 

অভিযোগ দায়ের করার পরে, পাঞ্জাব প্রদেশের পুলিশ এবং FIA তদন্ত শুরু করে। লাহোর (Lahore) থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে কিন্তু তার নাম প্রকাশ করা হয়নি। ভিডিওর মহিলা আসলে সানিয়া কিনা সেই বিষয়েও মুখ খোলেনি পুলিস। সানিয়া জানিয়েছেন তিনি হুমকি ফোন পেয়েছেন। সানিয়া, প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের (Nawaz Sharif) মেয়ে মরিয়ম নওয়াজের (Maryam Nawaz), ঘনিষ্ঠ বলে দাবি করা হয়। বিভিন্ন ইস্যুতে ইমরান সরকারকে সরাসরি আক্রমণ করেন সানিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.