বিমানে জন্ম হল শিশুর, নাম রাখা হল ফ্লাইটের নামেই

এই বিমান-বিলাস সারা জীবন মনে থাকবে মায়ানমারের এক গর্ভবতী মহিলার। নারীত্বের বৃত্ত মাতৃত্বতে গিয়ে সম্পূর্ণ হল সিঙ্গাপুর থেকে ইয়াঙ্গুন যাত্রায়। বিমানেই মা জন্ম দিলেন নবজাতকের। আর এই অবিস্মরণীয় অভিজ্ঞতাকে চিরস্মরণীয় করে রাখতেই, মা ভূমিষ্ঠ শিশুর নাম রাখলেন ফ্লাইটের নামেই, 'স জেট স্টার'।

Updated By: Apr 29, 2016, 09:25 AM IST
বিমানে জন্ম হল শিশুর, নাম রাখা হল ফ্লাইটের নামেই

ওয়েব ডেস্ক: এই বিমান-বিলাস সারা জীবন মনে থাকবে মায়ানমারের এক গর্ভবতী মহিলার। নারীত্বের বৃত্ত মাতৃত্বতে গিয়ে সম্পূর্ণ হল সিঙ্গাপুর থেকে ইয়াঙ্গুন যাত্রায়। বিমানেই মা জন্ম দিলেন নবজাতকের। আর এই অবিস্মরণীয় অভিজ্ঞতাকে চিরস্মরণীয় করে রাখতেই, মা ভূমিষ্ঠ শিশুর নাম রাখলেন ফ্লাইটের নামেই, 'স জেট স্টার'।

পৃথিবীর ইতিহাসে এটাই প্রথমবার, যেখানে বিশ্বের সর্বকনিষ্ঠ যাত্রী বিমানভ্রমণ করলেন, যার বয়স এক দিনও নয়, মাত্র কয়েক ঘণ্টা। 'স জেট স্টার', জন্মলগ্ন থেকেই এই বিশ্ব নজিরের স্রষ্ঠা হয়ে থাকল।

বিমান কতৃপক্ষ একটি প্রেস বিবৃতি দিয়ে এই কথা জানিয়েছেন,"আমরা এই সংবাদ জানিয়ে খুব খুশি এবং গর্বিত যে, নবজাতক 'স জেট স্টার' এখন সুস্থ। আমাদের মেডিক্যাল টিম এবং নাবিকদল ইয়াঙ্গুন বিমানবন্দরে বিমান অবতরণের আগেই সুষ্ঠভাবে নবজাতকের জন্ম দিতে সহোযোগিতা করেছে।"

 

.