"I'm about to": Texas-এ গুলি চালানোর আগে শেষ কী বলেছিলেন Salvador Ramos?

একটি ইন্সটাগ্রাম একাউন্ট যার নাম "salv8dor_" সেটি র‍্যামোসের বলে মনে করা হচ্ছে। এই একাউন্টে কিছু বন্দুকের ছবি এবং সেলফি পোস্ট করা হয়।

Updated By: May 25, 2022, 02:45 PM IST
"I'm about to": Texas-এ গুলি চালানোর আগে শেষ কী বলেছিলেন Salvador Ramos?

নিজস্ব প্রতিবেদন: রব এলিমেন্টারি স্কুলে হামলা চালানোর কিছুক্ষন আগেই লস আঞ্জেলেসের এক মহিলাকে মেসেজ করেন সালভাদর র‍্যামোস। মেসেজে "I'm about to" লেখেন তিনি। 

মঙ্গলবার স্কুলে হামলা চালানোর ঘটনায় আততায়ী হিসেবে উঠে এসেছে র‍্যামোসের নাম। জানা গেছে স্কুলে গুলি চালিয়ে ১৯ জন শিশু সহ ২১ জনকে হত্যা করার আগে র‍্যামোস নিজের ঠাকুমাকেও গুলি করে হত্যা করে। আরও জানা গেছে র‍্যামোস এই শহরের হাইস্কুলে পড়াশুনা করেছে। 

উভালদে শহরের Wendy's-এ ম্যানেজার হিসেবে এক বছর কাজ করেন তিনি। দোকানের কর্মীরা জানিয়েছেন অন্যদের মতো মিশুকে ছিলেন না তিনি। 

একটি ইন্সটাগ্রাম একাউন্ট যার নাম "salv8dor_" সেটি র‍্যামোসের বলে মনে করা হচ্ছে। এই একাউন্টে কিছু বন্দুকের ছবি এবং সেলফি পোস্ট করা হয়। প্রদেশের গভর্নর আবট আততায়ীর নাম প্রকাশ করার পরেই এই একাউন্টটি বন্ধ করে দেওয়া হয়। 

এক মহিলাকে সালভাদর জিজ্ঞেস করেন তাঁর বন্দুকের ছবি তিনি পোস্ট করবেন কিনা। প্রশ্নের উত্তর মহিলা জিজ্ঞেস করেন সালভাদরের বন্দুকের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। এরপরে মঙ্গলবার সালভাদর তাঁকে আবার মেসেজ করে বলেন, "I'm about to" যদিও তিনি কী করবেন তাঁর উত্তর সালভাদর জনান ১১টায় সেকথা জানাবেন তিনি। 

এরপরেই সালভাদর জানান তিনি একঘণ্টা পরে আবার মেসেজ করবেন এবং ওই মহিলা যেন তাঁর উত্তর দেন। তিনি আরও বলেন ওই মহিলাকে তিন একটি গোপন কথা বলতে চান। যদি উই মহিলা বলেন তাঁকে না চিনেই সালভাদর তাঁর বন্দুকের ছবিতে ওই মহিলাকে ট্যাগ করেছেন এবং তিনি সম্পূর্ণ ঘটনায় অত্যন্ত ভীত বলেও জানা। 

আরও পড়ুন: Mass Shooting in US: ফের বন্দুকবাজের হামলা আমেরিকায়, নিহত ১৮ শিশু সহ ৩ শিক্ষক

আবেগঘন বক্তব্যে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden) বলেছেন, "কখন আমরা বন্দুকের লবির বিরুদ্ধে দাঁড়াব?" তিনি টেক্সাসে নিহতদের সম্মানে শনিবার সূর্যাস্ত পর্যন্ত আমেরিকান পতাকা অর্ধনমিত রাখার নির্দেশ দিয়েছেন।   

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

 

.