গুলি বর্ষণে ফের রক্তাক্ত মার্কিন মুলুক, প্রাণ হারালেন ১২, আহত ৪৯

নিউ জার্সি, দক্ষিণ করোলিনা, জর্জিয়া, ওহিও এবং মিনেসোটা -সহ বিভিন্ন জায়গায় হামলার ঘটনা ঘটেছে। 

Updated By: May 24, 2021, 02:29 PM IST
গুলি বর্ষণে ফের রক্তাক্ত মার্কিন মুলুক, প্রাণ হারালেন ১২, আহত ৪৯

গত মাসে রাষ্ট্রপতি জো বাইডেন দেশের অন্দরে গুলির হামলার ঘটনাটিকে "মহামারী" বলে অভিহিত করার পরেই ফের সপ্তাহান্তে মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে গোলাগুলিতে কয়েক ডজন মানুষ মারা গিয়েছিলেন এবং প্রায় ৫০ জন আহত হয়েছেন।

নিউ জার্সি, দক্ষিণ করোলিনা, জর্জিয়া, ওহিও এবং মিনেসোটা -সহ বিভিন্ন জায়গায় হামলার ঘটনা ঘটেছে। গুলি বর্ষণের ঘটনায় নিহত হয়েছে ১২ জন, আহত কমপক্ষে ৪৮ জন। শনিবার রাতে নিউ জার্সির ক্যামডেনে হাউস পার্টিতে গুলি চললে ২ জনের মৃত্যু হয়। পুলিশের তথ্য অনুযায়ী, ১২ জন আহত হয়েছেন। 

জর্জিয়ার আটলান্টায় রবিবার ভোরে তিনজন গুলিবিদ্ধের সন্ধান পায়। মার্কিন সংবাদমাধ্যম জানিয়েছে, ঘটনাস্থলে তিনজনকেই মৃত ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন, বিশ্ব জুড়ে গোপন করা হয়েছে করোনা-মৃত্যুর প্রকৃত সংখ্যা, অভিযোগ WHO-র

রবিবার ভোরে ওহিওর ইয়াংস্টাউনে একটি বারের বাইরে আরও ৩ জন নিহত ও ৮ জন আহত হয়েছে, কলম্বাসের একটি পার্কে ১-বছর বয়সী এক কিশোরী নিহত ও ৭ জন আহত হয়েছে।

আমেরিকা যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক মাসগুলিতে বেশ কয়েকটি গুলি বর্ষনের ঘটনা ঘটেছে যার মধ্যে রয়েছে ক্যালিফোর্নিয়ায় ইন্ডিয়ানাপলিসের ফেডএক্স ফ্যাসিলিটি। কলোরাডোর বোল্ডারের একটি মুদি দোকান - পাশাপাশি কয়েক সপ্তাহ পরে একই শহরে একটি জন্মদিনের পার্টি এবং আটলান্টায় বিভিন্ন স্পা-এ।

.