Bomb Threat: আমেরিকার স্কুলে বোমাতঙ্ক, সরিয়ে নিয়ে যাওয়া হল কমলা হ্যারিসের স্বামীকে

হ্যারিস প্রথম নির্বাচিত মহিলা মার্কিন ভাইস প্রেসিডেন্ট

Updated By: Feb 9, 2022, 02:30 PM IST
Bomb Threat: আমেরিকার স্কুলে বোমাতঙ্ক, সরিয়ে নিয়ে যাওয়া হল কমলা হ্যারিসের স্বামীকে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের স্বামী আফ্রিকান আমেরিকান ইতিহাস উদযাপনের জন্য ওয়াশিংটন হাই স্কুলে যান। সেখানেই বোমাতঙ্ক দেখা দেওয়ায় মঙ্গলবার তাকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন কর্মকর্তারা।

আমেরিকার সেকেন্ড জেন্টেলম্যান ডগলাস এমহফ, ওয়াশিংটন, ডিসির ডানবার হাই স্কুলে ব্ল্যাক হিস্ট্রি মান্থ-এর স্মরণে যান। সেখানেই তাঁকে তার নিরাপত্তারক্ষিদের দ্বারা সরিয়ে নিয়ে যাওয়া হয়। ছাত্রছাত্রীদেরও সেখান থেকে চলে যেতে বলা হয়।

ওয়াশিংটন পাবলিক স্কুলের মুখপাত্র এনরিক গুতিয়েরেস সাংবাদিকদের বলেন, "একটি বোমাতঙ্ক দেখা দেয়।" "আজকে আমাদের স্কুলের জন্য হুমকি ছিল তাই... মূলত সতর্কতা মূলক পদ্ধতিতে আমরা সবাইকে সরিয়ে নেওয়ার কাজ করেছি, যেমনটা আপনারা দেখেছেন। আমি মনে করি সবাই নিরাপদ। ভবনটি পরিষ্কার।"

বোমাতঙ্কের হুমকির প্রকৃতি সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোনও তথ্য প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন: Cosmic Bubble: 'বায়ো বাবল' নয়, বিশাল এই সৌরমণ্ডল রয়েছে মহাকায় এক বুদবুদের ভিতরে!

এমহফের মুখপাত্র কেটি পিটার্স টুইট করে জানিয়েছেন যে "সিক্রেট সার্ভিসকে একটি স্কুলে নিরাপত্তা হুমকির বিষয়ে সচেতন করা হয়েছিল যেখানে সেকেন্ড জেন্টলম্যান, ছাত্র এবং শিক্ষকদের সঙ্গে বৈঠক করছিলেন।"

পিটার্স আরও বলেন, "মিস্টার এমহফ নিরাপদ এবং স্কুলটি খালি করা হয়েছে। আমরা সিক্রেট সার্ভিস এবং ডিসি পুলিশের কাছে তাদের কাজের জন্য কৃতজ্ঞ।"

হ্যারিস প্রথম নির্বাচিত মহিলা মার্কিন ভাইস প্রেসিডেন্ট এবং সেই পদে প্রথম কৃষ্ণাঙ্গ মহিলা এবং এশিয়ান আমেরিকান। এমহফ, একজন আইনজীবী। তিনি মার্কিন ভাইস প্রেসিডেন্টের স্বামী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.