Police Death: লাইন পার করতে গিয়ে আটকে গেল গাড়ি; হুড়মুড়িয়ে এসে পড়ল ট্রেন, নিহত ৩ পুলিস কর্মী

Police Death:প্রবল ওই ধাক্কায় আহত হন মোট ৫ জন। তাদের দ্রুত নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজে। ঘটনাস্থলেই একজনের মৃত্য হয়। হালপাতালে মৃত বলেঘোষণা করা হয়ে ২ পুলিস কর্মীকে। চিকিত্সাধীন আরও ২ জন

Updated By: Aug 27, 2023, 09:29 PM IST
Police Death: লাইন পার করতে গিয়ে আটকে গেল গাড়ি; হুড়মুড়িয়ে এসে পড়ল ট্রেন, নিহত ৩ পুলিস কর্মী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রেনের ধাক্কায় মুহূর্ত ঘটে গেল ভয়ংকর দুর্ঘটনা। কিছু বুঝে ওঠার আগেই পুলিসের গাড়িকে এসে ধাক্কা মারাল দ্রুতগামী ট্রেন।  প্রাণ হারালেন ৩ পুলিস কর্মী। মর্মান্তিক ওই ঘটনাটি ঘটেছে বাংলাদেশের চট্টগ্রামের সীতাপুর উপজেলায়। দুর্ঘটনায় আহত হয়েছে আরও ২ পুলিস কর্মী ও ইউনিয়ন পরিষদের এক সদস্য। রবিবার ওই দুর্ঘটনা ঘটে ফকিরপুর এলাকায়।

আরও পড়ুন-অভিযোগ না তোলায় দলিত যুবককে পিটিয়ে খুন, বিবস্ত্র করা হল মহিলাকে

কীভাবে এমন মর্মান্তিক দুর্ঘটনা? রবিবার দুপুর নাগাদ কয়েকজনকে গ্রেফতার করতে যাচ্ছিল সীতাকুন্ড থানার একটি পুলিস টিম। রেললাইন পার করার সময়ে পুলিসের গাড়িটির চাকা রেল লাইনে আটকে যায়। এর মধ্যেই কিছু বুঝে ওঠার আগেই ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রেন এসে ধাক্কা মারে পুলিসের ওই গাড়িটিকে। প্রবল ধাক্কায় গাড়িটির একাংশ দুমড়ে মুচড়ে যায়।

প্রবল ওই ধাক্কায় আহত হন মোট ৫ জন। তাদের দ্রুত নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজে। ঘটনাস্থলেই একজনের মৃত্য হয়। হালপাতালে মৃত বলেঘোষণা করা হয়ে ২ পুলিস কর্মীকে। চিকিত্সাধীন আরও ২ জন।  মৃত পুলিস কর্মীরা হলেন মহম্মদ হোসাইন, মিজাুনর রহমান ও এসকরান্জার আলি। আহত অবস্থায় চিকিত্সাধীন সমর চন্দ্র সূত্রধর ও শাহাদত হোসেন।   

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই লেবেল ক্রসিংয়ে কোনও রক্ষী ছিল না। সেটাও দুর্ঘটনায় একটি কারণ। প্রসঙ্গত, ওই ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে রেল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.