Imran Khan: তোষাখানা-কাণ্ডে আপাতত স্বস্তি ইমরানের! হাজিরা কি দেবেন, কবে নাগাদ গ্রেফতারি?

Arrest Warrant against Imran Khan Suspended: নন-বেলেবল অ্যারেস্ট ওয়াব়্যান্ট বেরনো স্রেফ সময়ের অপেক্ষা। কিন্তু আপাতত স্বস্তির নিশ্বাস ফেললেন পাকিস্তানি ক্রিকেটের রাজপুত্র তথা প্রাক্তন পাক-প্রধানমন্ত্রী ইমরান খান। তোষাখানা-কাণ্ডে ফেঁসেছেন ইমরান। কোর্টে হাজিরা দিতে বারবার ব্যর্থ হচ্ছেন তিনি।

Updated By: Mar 8, 2023, 02:10 PM IST
Imran Khan: তোষাখানা-কাণ্ডে আপাতত স্বস্তি ইমরানের! হাজিরা কি দেবেন, কবে নাগাদ গ্রেফতারি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নন-বেলেবল অ্যারেস্ট ওয়াব়্যান্ট বেরনো স্রেফ সময়ের অপেক্ষা। কিন্তু আপাতত স্বস্তির নিশ্বাস ফেললেন পাকিস্তানি ক্রিকেটের রাজপুত্র তথা প্রাক্তন পাক-প্রধানমন্ত্রী ইমরান খান। তোষাখানা-কাণ্ডে ফেঁসেছেন ইমরান। কোর্টে হাজিরা দিতে বারবার ব্যর্থ হচ্ছেন তিনি। তবে, জানা গিয়েছে আপাতত জেলে যেতে হবে না ইমরান খানকে। তোষাখানা মামলায় গ্রেফতারি থেকে আপাতত স্বস্তি পেলেন তিনি।

আরও পড়ুন: Egypt Train Accident: নিমেষে দুমড়ে গেল ট্রেন, বেলাইন কামরা! চিৎকার, রক্ত, মৃত্যু; ভয়াবহ দুর্ঘটনা...

ইসলামাবাদ হাইকোর্টের তরফে ১৩ মার্চ অবধি ইমরান খানের অ-জামিনযোগ্য গ্রেফতার পরোয়ানার উপরে স্থগিতাদেশ দেওয়া হয়েছে। তোষাখানা মামলায় চারবার সেশন কোর্টে হাজিরা দিতে না পারায় ইমরানের বিরুদ্ধে এই গ্রেফতারি পরোয়ানা জারি হয়। তাঁকে গ্রেফতার করতে লাহোরের বাড়িতে পুলিস উপস্থিত হলেও খুঁজে পাওয়া যায়নি ইমরানকে।

আরও পড়ুন: Dhaka Blast Update: ভয়াবহ বিস্ফোরণে মৃত কমপক্ষে ১৮! বাড়তে পারে হতাহতের সংখ্যা; চারিদিকে বুকফাটা কান্না...

গতকাল, মঙ্গলবারই ইসলামাবাদের সেশন আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল ইমরানের। কিন্তু শারীরিক অসুস্থতা ও নিরাপত্তার কারণ দেখিয়ে হাজিরা দেননি তিনি। ইসলামাবাদ হাইকোর্টে ইমরান খানের আইনজীবী আদালতে হাজিরার জন্য চার সপ্তাহের সময় চান মঙ্গলবার। প্রধান বিচারপতি সেই আর্জি খারিজ করেন। বলেন, ইমরান খান যেন আগামী ১৩ মার্চ জেলা ও সেশন কোর্টে হাজিরা দেন। ১৩ মার্চ পর্যন্ত তাঁকে গ্রেফতার করা যাবে না।

পাকিস্তানের প্রধানমন্ত্রী থাকাকালীন ইমরান খান যেসব দামি দামি উপহার পেয়েছিলেন সেসব তিনি নাকি চড়া দামে বেচে দিয়েছিলেন-- অন্তত এমনই অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.