যেখানে ভূতের ভয়! ট্যাক্সিতে সওয়ার হচ্ছে চার বছর আগে সুনামিতে মৃত মানুষরা!

সবার মুখে এক কথা। ও বলছে আমরাটাতে উঠেছিল। তো পাশের জন বলছে হ্যাঁ, আমরাটাতেও উঠেছিল। এরা সবাই জাপানের এক শহরের ট্যাক্সি ড্রাইভার। মূলত রাতের দিকেই এরা রাস্তায় ট্যাক্সি নিয়ে বের হন। এমনই সাত জাপানি ট্যাক্সিচালক বলছেন, ক দিন ধরেই রাতের দিকে তাদের ট্যাক্সিতে যারা উঠছেন, তারা নাকি ২০১১ সুনামিতে মারা যাওয়া মানুষ।

Updated By: May 3, 2016, 06:28 PM IST
যেখানে ভূতের ভয়! ট্যাক্সিতে সওয়ার হচ্ছে চার বছর আগে সুনামিতে মৃত মানুষরা!

ওয়েব ডেস্ক: সবার মুখে এক কথা। ও বলছে আমরাটাতে উঠেছিল। তো পাশের জন বলছে হ্যাঁ, আমরাটাতেও উঠেছিল। এরা সবাই জাপানের এক শহরের ট্যাক্সি ড্রাইভার। মূলত রাতের দিকেই এরা রাস্তায় ট্যাক্সি নিয়ে বের হন। এমনই সাত জাপানি ট্যাক্সিচালক বলছেন, ক দিন ধরেই রাতের দিকে তাদের ট্যাক্সিতে যারা উঠছেন, তারা নাকি ২০১১ সুনামিতে মারা যাওয়া মানুষ।

ট্যাক্সিতে ভাড়া দিয়ে চলে যাওয়ার সময় ট্যাক্সির সওয়ারিরা নাকি সেসব চালকদের কাছে প্রমাণ দিয়ে গিয়েছেন যে তারা পাঁচ বছর আগে মারা গিয়েছেন। ঘটানাটা ঘটছে জাপানের উত্তর পূর্ব অংশে। যেখানে পাঁচ বছর আগে ভয়াবহ সুনামি আর ভূমিকম্পে পুরো তছনছ হয়ে গিয়েছিল। বহু মানুষ মারা যায় এই শহরে। তারপর বছর দেড়ক হল শহরটায় কিছুটা স্বাভাবিক হয়েছে। সেখানেই ঘটছে এমন ঘটনা। অন্তত এমনটাই দাবি শহরের ট্যাক্সিচালকদের। কিন্তু ঠিক কী ঘটছে? সেই সব সাত ট্যাক্সিচালকদের মধ্যে একজন বলছেন, প্রথমে গাড়ি হাত দিয়ে ওরা দাঁড় করায়। তারপর ট্যাক্সিতে উঠে পড়ে জিজ্ঞাসা করে এই বছর পাঁচেকের মধ্যে এখানে কী কী ঘটল। মাঝে বলে কী ভয়ঙ্কর ছিল সুনামি আর ভূমিকম্পের সেই দিন। তারপরই নাকি ভ্যানিশ!

শহর জুড়ে ছড়িয়ে পড়েছে এই খবর। তাতে ভয়ে কাঁটা স্থানীয় মানুষ। প্রশাসনের পক্ষ থেকে অবশ্য দাবি করা হচ্ছে সবটাই গুজব। এক ট্যাক্সি চালককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। প্রশাসনের পক্ষ থেকে ভূত গুজবে কান দিয়ে নিষেধ করা হয়েছে।

.