Afghanistan Crisis: পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ঘরেই থাকুন; আফগান মহিলাদের বার্তা তালিবানের

কাবুল বিমানবন্দরের পরিস্থিতি কিছুতেই স্বাভাবিক হচ্ছে না।

Updated By: Aug 24, 2021, 08:53 PM IST
Afghanistan Crisis: পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ঘরেই থাকুন; আফগান মহিলাদের বার্তা তালিবানের

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় সাংবাদিক বৈঠকে আফগান মহিলাদের প্রতি বার্তা দিল তালিবান। রাস্তাঘাট পুরোপুরি নিরাপদ না হওয়া পর্যন্ত মহিলাদের ঘরেই থাকার আবেদন তাদের। 

মঙ্গলবার নিজেদের দ্বিতীয় সাংবাদিক বৈঠক করল তালিবান। সেই বৈঠক থেকে আফগানিস্তানের 'ওয়ার্কিং উওম্যান'দের প্রতি এবার বিশেষ বার্তা দিল তারা। দেশের নিরাপত্তা ব্যবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত মহিলারা যেন ঘর থেকে না বেরোন, সাংবাদিক বৈঠকে এমনই জানালেন তালিবান মুখপাত্র Zabihullah Mujahid। 

আরও পড়ুন:  Afghanistan Crisis: অগাস্টের পরেও মার্কিন সেনা থাকুক আফগানিস্তানে, চাইছেন বরিস জনসন

এদিন তালিবান মুখপাত্র এই বৈঠকে বিভিন্ন বিষয়েই কথা বলেছেন। আমেরিকাকে ৩১ অগাস্টেই আফগানিস্তান ছেড়ে চলে যেতে ফের মনে করিয়ে দিয়েছেন। বলেছেন, আমেরিকা যেন আফগানবাসীকে নিজেদের দেশ ছেড়ে চলে যাওয়ার উসকানি দেওয়াটা বন্ধ করে। 

জাবিহুল্লাহ মুজাহিদ পাশাপাশি এদিন বলেন, আফগানিস্তানের পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক। শুধু কাবুল বিমানবন্দরের বিশৃঙ্খল পরিস্থিতিই দেশটিকে থিতু হতে দিচ্ছে না।
  
(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Afghanistan Crisis: মার্কিন সেনাকে ৩১ অগাস্টেই ছাড়তে হবে আফগানিস্তান, সাংবাদিক বৈঠক করে এবার হুমকি তালিবানের

.