ভারতের যে কেউ সপ্তাহান্তে জিততে পারেন ১৪১০ কোটি টাকার US Mega Millions জ্যাকপট

এর মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্তের বাসিন্দারা সুরক্ষিত এবং নিয়ন্ত্রিত প্ল্যাটফর্মের মাধ্যমে বিশ্বের সেরা লটারি খেলায় অংশ নিতে পারেন।

Updated By: Apr 28, 2020, 11:19 AM IST
ভারতের যে কেউ সপ্তাহান্তে জিততে পারেন ১৪১০ কোটি টাকার US Mega Millions জ্যাকপট
ফাইল চিত্র

পাওয়ার বল বা মেগা মিলিয়নস ইত্যাদি মার্কিন লটারিগুলোতে যে বিশ্বের সব থেকে বড় পুরস্কার মূল্য থাকে তা নিশ্চয়ই শুনেছেন। ২০১৮ সালের মেগা মিলিয়নস জ্যাকপট প্রাইজের মূল্য ছিল ১৫৩.৭ কোটি ডলার! তবে মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে অন্য দেশের বাসিন্দাদের কাছে মার্কিন লটারি খেলা কেবলই স্বপ্ন। আজ্ঞে, এখন আর তা নয়! অনলাইনে যে কোনও দেশ থেকে খেলা সম্ভব। বাড়ি থেকে এক পা না বেরিয়েই কিনতে পারবেন ইউএস মেগা মিলিয়নস লটারি টিকিট। সৌজন্যে লোটো lottosmile.com- বিশ্বের প্রথম সারির লটারি টিকিট ম্যাসেঞ্জার সার্ভিস।

lottosmile-এর মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্তের বাসিন্দারা সুরক্ষিত এবং নিয়ন্ত্রিত প্ল্যাটফর্মের মাধ্যমে বিশ্বের সেরা লটারি খেলায় অংশ নিতে পারেন।

মার্কিন মেগা মিলিয়নস লটারিতে বিশ্বের সবথেকে বড় জাকপট প্রাইজ থাকে: ১৮৬ মিলিয়ন মার্কিন ডলার (১৪১০ কোটি টাকা)। শনিবারের লাকি ড্র-এ থাকবে এই পুরস্কার মূল্য। সারা বিশ্বের লটারি ভক্তদের নজর কেড়েছে এই পুরস্কার মূল্য। মজার বিষয় হল, এই বিশাল পুরস্কারমূল্য জিতে নিতে পারেন কোন‌ও ভারতীয়‌ও।

আপনাদের হয়তো মনে আছে ২০১৮ সালের অক্টোবরে মেগা মিলিয়নস লটারিতে এক ব্যক্তি ১৫৩.৭ কোটি মার্কিন ডলার জিতে বিশ্ব রেকর্ড স্থাপন করেছিলেন। বর্তমান জ্যাকপটটি হয়তো রেকর্ড তৈরি করার মতো নয়, তবুও ১৮.৬ কোটি মার্কিন ডলার যে কোনও ব্যক্তির জীবন পাল্টে দেবার জন্য যথেষ্ট।

সবচেয়ে বড় কথা, এই পাওয়ারবল জ্যাকপট জেতার সুযোগ পেতে মার্কিন যুক্তরাষ্ট্রে আসার কোনও প্রয়োজন নেই। ভারতে বসেই LottoSmile.in-এ অফিসিয়াল পাওয়ারবল টিকিট কিনে খেলা সম্ভব।

কীভাবে ভারতে বসে ১৮.৬ কোটি মার্কিন ডলারের জ্যাকপট জিতবেন?

১. LottoSmile.in-এ অ্যাকাউন্ট ওপেন করতে হবে। LottoSmile.in বিশ্বে অন্যতম লটারি বিক্রেতা পরিষেবা।

২. ৫০টিরও বেশি লটারি খেলার সুযোগ রয়েছে সাইটে। তার মধ্যে থেকে মেগা মিলিয়নস লটারি বেছে নিন।

৩. আপনার প্রিয় নম্বরের টিকিট বেছে নিন, বা কম্পিউটারের সিলেক্ট করা যে কোনও নম্বরের টিকিট নিন।

৪. কত লাইন খেলতে চান তা নির্ধারণ করুন, অথবা কোনও লটারি সিন্ডিকেটের সঙ্গে খেলুন।

৫. টিকিট পার্চেস কনফার্ম করুন। ব্যাস, পরবর্তী ড্রয়ের জন্য আপনি প্রস্তুত।

কীভাবে LottoSmile.in কাজ করে?

LottoSmile.in একটি টিকিট মেসেঞ্জার সার্ভিস। LottoSmile.in-এর মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানীয় এজেন্টের মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রেতাদের হয়ে লটারি টিকিট কেনা হয়। টিকিটমূল্যের সঙ্গে স্বল্পমূল্যের সারচার্জ যুক্ত করা হয়। ড্রয়ের আগেই ক্রেতার অ্যাকাউন্টে টিকিটের কপি আপলোড করা হয়। সঙ্গে সাইটের ইমেল কনফার্মেশনও পাঠানো হয়।

LottoSmile.in-এ ক্রেতারা বিশ্বের বৃহত্তম লটারি খেলা, যেমন পাওয়ারবল, মেগা মিলিয়নস, ইউরো মিলিয়নস, দ্য ইতালিয়ান সুপারএনালোত্তো, ইউরোজ্যাকপট এবং আরও অনেক খেলার টিকিট কিনতে পারেন। ক্রেতাদের সহায়তার জন্য LottoSmile.in একটি সর্বক্ষণ নিয়োজিত সাপোর্ট টিমও রাখে, যাতে ক্রেতাদের কোনও সমস্যা না হয়।

লটারিতে জিতলে কী হবে ?

LottoSmile.in-এ লটারি জ্যাকপট জিতলে পুরো পুরস্কারমূল্যটাই আপনার! কোনও কমিশন নেওয়া হয় না জয়ী টিকিটের থেকে। পুরস্কারমূল্যের পুরোটাই বিজয়ীর সুরক্ষিত ব্যক্তিগত অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়, যেখান থেকে যখন খুশি বিজয়ী ব্যক্তি টাকা তুলে নিতে পারবেন। তবে, লটারি জ্যাকপট জিতলে লটারির অফিসে গিয়ে নিজে প্রাইজ মানি সংগ্রহ করতে যেতে হতে পারে। সে ক্ষেত্রে LottoSmile.in বিনামূল্যে একজন আইনজীবী দিয়ে আপনাকে লটারির টাকা সংগ্রহে সাহায্য করবে।

গত কয়েক বছরে LottoSmile.in ৯.৮ কোটি মার্কিন ডলারেরও বেশি পুরস্কারমূল্য বিশ্বের ৫০ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে দিয়েছে। সাইটের সবচেয়ে বড় বিজয়ীদের মধ্যে অন্যতম পানামার এক মহিলা যিনি ফ্লোরিডা লোট্টো খেলে ৩ কোটি মার্কিন ডলার জেতেন এবং ইরাকের এক ব্যক্তি যিনি ৬.৪ লক্ষ মার্কিন ডলারের ওরেগাও মেগাবাক্স জ্যাকপট জেতেন।

যে কোনও সময়েই পাওয়ারবল জ্যাকপট জেতা সম্ভব এবং পরবর্তী ড্র খুব শীঘ্রই আসছে। তাই পরবর্তী বিজয়ী ভারতের কেউ হতেই পারেন! বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন www.LottoSmile.in

.