ChatGPT: চাই পার্টনার, ৫০০০ মহিলার সঙ্গেই...! অবশেষে খুঁজে দিল চ্যাট জিপিটি

Russia: ৫০০০ মেয়ের সঙ্গে কথা বলে অবশেষে স্ত্রীকে খুঁজে পেলেন রাশিয়ান যুবক। আর এই ৫০০০ মেয়ের সঙ্গে যোগাযোগ স্থাপনে তাঁকে সাহায্য করেছে এআই বা কৃত্তিম বুদ্ধিমত্তা। 

Updated By: Feb 6, 2024, 06:36 PM IST
ChatGPT: চাই পার্টনার, ৫০০০ মহিলার সঙ্গেই...! অবশেষে খুঁজে দিল চ্যাট জিপিটি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ৫০০০ মেয়ের সঙ্গে কথা বলে অবশেষে স্ত্রীকে খুঁজে পেলেন রাশিয়ান যুবক। আর এই ৫০০০ মেয়ের সঙ্গে যোগাযোগ স্থাপনে তাঁকে সাহায্য করেছে এআই (AI) বা কৃত্তিম বুদ্ধিমত্তা। ওই যুবক জানিয়েছেন যে, তিনি টিন্ডার বট ব্যবহার করেছেন - যা ChatGPT দ্বারা পরিচালিত একটি অ্যাপ। এই অ্যাপই তাঁকে ৫০০০ টিরও বেশি মহিলার সঙ্গে সংযোগ স্থাপনে সহায়তা করেছে৷

আরও পড়ুন: Miss Japan | Karolina Shiino: মিস জাপানকে মুকুট ফেরাতেই হল! ইউক্রেনের জন্য নয়, পরকীয়া...

আলেকজান্ডার জাদান বলেছেন যে তিনি যে মহিলাকে পছন্দ করেছিলেন অর্থাৎ এখন যে তাঁর স্ত্রী, প্রায় ৫২৩৯ জন মহিলার সঙ্গে দেখা করার পরে তিনি তাঁকে পছন্দ করেছিলেন।

এক্স হ্যান্ডেলে একটি দীর্ঘ পোস্টে, জাদান বলেছেন যে কখনও কখনও ChatGPT বট তাঁর জন্য দিনে ছয়টি ডেটও ঠিক করে। তিনি এও জানান, স্ত্রী করিনার সঙ্গে দেখা করার পর তিনি টিন্ডার বট ব্যবহার বন্ধ করে দেন। যদিও তাঁর স্ত্রী এই বিষয়ে কিছুই জানতেন না। তিনি জানিয়েছেন, স্ত্রীকে জানানোর পর তাঁর স্ত্রী এই ব্যপারটি শান্ত ভাবেই নিয়েছেন।

আরও পড়ুন: Hindu Kush Himalaya Biosphere: হিমালয়ের এ অঞ্চলের জীববৈচিত্র বিপন্ন! প্রায় ৮ কোটি মানুষ কেন ভীত?

জাদান আরও বলেন যে, টিন্ডার বট বট তাঁর জন্য ডেট ঠিক করেছে, মহিলাদের সঙ্গে তাঁর হয়ে ছোট কথাবার্তাও সেরেছে এবং অযোগ্য ম্যাচগুলিকে সরিয়েও দিয়েছে। পোস্টে তিনি উল্লেখ করেছেন, ‘মেশিনটি প্রায় সবসময় সঠিকভাবে সঠিক মেয়েদের নির্বাচন করতে সক্ষম হয়েছিল’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.