Russia-Ukraine War: যুদ্ধের গরমেও কামনার আগুন, বান্ধবীর স্ট্রিপক্লাবে বন্ধুদের নিয়ে মৌতাতে পুতিন!

Putin Went to Strip Club: প্রজেক্ট মিডিয়া দাবি করেছে যে লেনিনগ্রাদ সেন্টারটি পুতিনের প্রাক্তন বান্ধবী স্বেতলানা ক্রিভোনোগিখের। তাঁর বয়স ৪৭ বছর। তিনি আগে একজন ক্লিনার হিসেবে কাজ করতেন। এখন তিনি রাশিয়ার সবচেয়ে ধনী মহিলা। তার ব্যাংকিং এবং সম্পত্তির সাম্রাজ্য রয়েছে।

Updated By: Dec 28, 2022, 06:00 PM IST
Russia-Ukraine War: যুদ্ধের গরমেও কামনার আগুন, বান্ধবীর স্ট্রিপক্লাবে বন্ধুদের নিয়ে মৌতাতে পুতিন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউক্রেনের সঙ্গে যুদ্ধের মাঝেই রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন নির্ভয়ে রয়েছেন বলে মনে হচ্ছে। তিনি অন্যান্য দেশের নেতাদের সঙ্গে একটি স্ট্রিপ ক্লাবে রাত কাটাতে এসেছিলেন। এই ক্লাবের মালিক পুতিনের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। ৭০ বছর বয়সী পুতিন তাঁর সহকর্মী নেতাদের সঙ্গে সম্পর্ক ভালো করতে তাদেরকে এই 'অস্বাভাবিক জায়গায়' নিয়ে যান। ইউক্রেনের সঙ্গে যুদ্ধের কারণে এই নেতাদের সঙ্গে তাঁর সম্পর্ক উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে।

রাশিয়ার অনুসন্ধানী ওয়েবসাইট প্রজেক্ট মিডিয়া এবং কমার্স্যান্ট পত্রিকার প্রতিবেদন উদ্ধৃত করে দ্য সান লিখেছে, এই সব নেতাকে একটি ভিআইপি বাসে করে সেন্ট পিটার্সবার্গের একটি ক্লাবে নিয়ে যাওয়া হয়। প্রজেক্ট মিডিয়া দাবি করেছে যে লেনিনগ্রাদ সেন্টারটি পুতিনের প্রাক্তন বান্ধবী স্বেতলানা ক্রিভোনোগিখের। তাঁর বয়স ৪৭ বছর। তিনি আগে একজন ক্লিনার হিসেবে কাজ করতেন। এখন তিনি রাশিয়ার সবচেয়ে ধনী মহিলা। তার ব্যাংকিং এবং সম্পত্তির সাম্রাজ্য রয়েছে। পুতিন লেনিনগ্রাদ কেন্দ্রে আর্মেনিয়া, আজারবাইজান এবং কাজাখস্তানের নেতাদের আমন্ত্রন জানান।

উপহার দিয়েছেন নেতাদের

খবরে বলা হয়েছে, এই আট নেতাকে পুতিন সাদা এবং হলুদ সোনার মেমেন্টো 'রিং অফ পাওয়ার' উপহার দিয়েছেন। ইরোটিক শোয়ের একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। এতে ওয়েটাররা হলজুড়ে বিনামূল্যে শ্যাম্পেন বিতরণ করেন এবং স্ট্রিপাররা নাচতে থাকেন। এই শোটির টিকিটের মূল্য ছিল ২৫ হাজার রুবল।

পুতিন যাদের আমন্ত্রন জানিয়েছেন তারা সবাই স্বাধীন কমনওয়েলথ দেশ থেকে এসেছেন। এগুলো একসময় সোভিয়েত ইউনিয়নের অংশ ছিল। ক্রিভোনোগিখ পুতিনের সন্তান এলিজাভেটা ভ্লাদিমিরোভনা ক্রিভোনোগিখের মা। তিনি লুইজা রোজেভা নামেও পরিচিত।

আরও পড়ুন: Earthquakes Strike Nepal: সকালের দিকেই পর পর দুটি ভূকম্প! এখন পরিস্থিতি ঠিক কেমন?

পুতিনের প্রাক্তন প্রেমিকা ক্রিভোনোগিখ

লুইজা রোজেভার জন্ম হয় যখন পুতিনের প্রেসিডেন্ট হিসেবে প্রথম মেয়াদ চলছিল। তার বয়স বর্তমানে ১৯ বছর। ইউক্রেনের সঙ্গে যুদ্ধ শুরু হওয়ার আগে তার পাবলিক প্রোফাইল সোশ্যাল মিডিয়া থেকে অদৃশ্য হয়ে যায়। এফএসবি সিকিউরিটি সার্ভিসের প্রধান এবং প্রধানমন্ত্রী হিসেবে তার প্রথম মেয়াদের সময় থেকেই ক্রিভোনোগিখ পুতিনের ঘনিষ্ঠ। জানা গিয়েছে, অলিম্পিক স্বর্ণপদক জয়ী জিমন্যাস্ট আলিনা কাবায়েভার সঙ্গে পুতিনের সম্পর্কের পর ক্রিভোনোগিখের সঙ্গে পুতিনের সম্পর্ক শেষ হয়ে যায়।

আরও পড়ুন: Elon Musk: এলন মাস্ক মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট! ২০২৩ সালে কী ঘটতে চলেছে বাইডেনের দেশে?

এই মুহূর্তে ক্রিভোনোগিখ এত সম্পদ কোথায় পেয়েছেন তা স্পষ্ট নয়। তবে লেনিনগ্রাদ সেন্টার এবং রসিয়া ব্যাংকেও তার ৭৫ শতাংশ শেয়ার রয়েছে। তিনি একজন 'ক্লিনিং লেডি' হিসেবে কাজ করতেন এবং সেন্ট পিটার্সবার্গে একটি কমিউনিটি ফ্ল্যাটে থাকতেন। গত বছর প্রজেক্ট মিডিয়ার সাংবাদিক, যারা পুতিনের সন্তানের কথা বিশ্বকে জানিয়েছিলেন, তাদের গ্রেফতার করা হয়েছিল। ওয়েবসাইটটি ২০২০ সালের নভেম্বরে এই চাঞ্চল্যকর দাবি করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.