দুনিয়ার সবচেয়ে ফোকাসড রিপোর্টারের খোঁজ মিলল

অফিসে বস বার বার বকা দেন। ফোকাসড হও, ফোকাসড। ফোকাস ছাড়া জীবনে কোনও কিছু মেলে না। খবরের দুনিয়ায় এই কথাটা বারবার শুনতে হয়। রিপোর্টাররা নাকি ফোকসা হারিয়ে ফেলেন। কিন্তু এখন এমন একজন রিপোর্টারকে দেখাবো যিনি এতটাই ফোকসড যে তাঁর পাশ দিয়ে যত বড় ঘটনাই ঘটে যাক তিনি একেবারে  কাজে মগ্ন। তিনি হলেন অস্ট্রেলিয়ার এক টিভি চ্যানেলের রিপোর্চার জেডি কোটিক।

Updated By: Jul 27, 2016, 07:20 PM IST
দুনিয়ার সবচেয়ে ফোকাসড রিপোর্টারের খোঁজ মিলল

ওয়েব ডেস্ক: অফিসে বস বার বার বকা দেন। ফোকাসড হও, ফোকাসড। ফোকাস ছাড়া জীবনে কোনও কিছু মেলে না। খবরের দুনিয়ায় এই কথাটা বারবার শুনতে হয়। রিপোর্টাররা নাকি ফোকসা হারিয়ে ফেলেন। কিন্তু এখন এমন একজন রিপোর্টারকে দেখাবো যিনি এতটাই ফোকসড যে তাঁর পাশ দিয়ে যত বড় ঘটনাই ঘটে যাক তিনি একেবারে  কাজে মগ্ন। তিনি হলেন অস্ট্রেলিয়ার এক টিভি চ্যানেলের রিপোর্চার জেডি কোটিক।

জেডি তখন টিভিতে লাইভ চ্যাট দিচ্ছেন। অ্যাঙ্কার তখন জিজ্ঞেস করছেন, প্রশ্ন। কিন্তু রিপোর্টারের পিছনে থেকে টানতে টানতে এক অপরাধীকে ধরে নিয়ে যাচ্ছে পুলিস। সবাই খুব চেঁচাচ্ছে। রিপোর্টারের পিছন থেকে যা ঘটছে সবই দেখা যাচ্ছে। কিন্তু রিপোর্টার একেবারে অবিচল। সোজা বলে চলেছেন তার বক্তব্য।

তাই অনেকে এই মহিলা রিপোর্টারকে বলছেন, দুনিয়ার সবচেয়ে ফোকাসড রিপোর্টার। দেখুন সেই ভিডিও (ফেসবুকে লগ ইন করার পর দেখতে পাবেন ভিডিওটি)

 

Tags:
.