প্লেন থেকে সমুদ্রে পড়ে গেলেন যাত্রী, খবর দিলেন এয়ার হোস্টেস, পাইলট দেখলেন দরজা খোলা

প্লেন থেকে পড়ে সটান একেবারে সমুদ্রে! হ্যাঁ, মিয়ামিতে এমনই এক ঘটনা ঘটল। ২০০০ ফুট (৬০৯ মিটার) ওপরে যাত্রীবাহী এক বিমানের পিছনের দরজা খোলেন এক যাত্রী, তারপ তিনি সেখান থেকে নিচে মিয়ামির সমুদ্রে পড়ে যান। সেই ঘটনা দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে এয়ার ট্রাফিক কন্ট্রোলে খবর দেন এক বিমানসেবিকা।

Updated By: Nov 15, 2013, 12:37 PM IST

প্লেন থেকে পড়ে সটান একেবারে সমুদ্রে! হ্যাঁ, মিয়ামিতে এমনই এক ঘটনা ঘটল। ২০০০ ফুট (৬০৯ মিটার) ওপরে যাত্রীবাহী এক বিমানের পিছনের দরজা খোলেন এক যাত্রী, তারপর তিনি সেখান থেকে নিচে মিয়ামির সমুদ্রে পড়ে যান। সেই ঘটনা দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে এয়ার ট্রাফিক কন্ট্রোলে খবর দেন এক বিমানসেবিকা।
বিমান চালক এয়ার ট্রাফিক কন্ট্রোল অফিসারকে এমার্জেন্সি কলে জানান, "আমার প্লেনের পিছনের দরজা খোলা এবং এক যাত্রী সেখানে থেকে পড়ে গেছে। আমরা এখন তামিআমি থেকে ৯ কিমি দূরে। "I have a door ajar and a passenger that fell down. I`m six miles (9 kilometres) from Tamiami," the pilot says. "।
খবরের সত্যতা স্বীকার করে নিয়েছে এয়ারপোর্ট কর্তৃপক্ষও। ওই প্লেনে কতজন যাত্রী ছিলেন। কিংবা কী কারণে সেই যাত্রী পিছনের দরজা খুলেছিলেন তা জানা যায়নি। নিছকই কৌতূহলবশতই প্লেনর দরজা খুলে ছিলেন বলে প্রাথমিক অনুমান।

.