জৈশ প্রধান মাসুদ আজহারকে ছেড়ে দিল পাকিস্তান, জম্মু-রাজস্থান সীমান্তে সতর্ক সেনা

কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর এখনও ফুঁসছে পাকিস্তান। শুক্রবারও ইমরান খান বলেছেন, কাশ্মীরের ভারতের কার্যকলাপের জবাব দেবে পাকিস্তান

Updated By: Sep 9, 2019, 11:42 AM IST
জৈশ প্রধান মাসুদ আজহারকে ছেড়ে দিল পাকিস্তান, জম্মু-রাজস্থান সীমান্তে সতর্ক সেনা

নিজস্ব প্রতিবেদন: রাজস্থান ও জম্মুতে নিয়ন্ত্রণরেখা বরাবর সেনাসংখ্যা বৃদ্ধি করেছে পাকিস্তান। এমনটাই খবর গোয়েন্দাসূত্রে। পাশাপাশি কাশ্মীর নিয়ে দু’দেশের মধ্যে উত্তপ্ত আবহাওয়ার মধ্যেই জইশ প্রধান মাসুদ আজহারকে ছেড়ে দিল পাকিস্তান সরকার।

আরও পড়ুন-মমতা সরকারের বিরুদ্ধে এবার হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন অর্জুন সিং

গোয়েন্দাদের আশঙ্কা, শিয়ালকোট-জম্মু ও রাজস্থান সীমানায় কোনও হামলার পরিকল্পনা করছে জঙ্গিরা। সেনা সমাবেশ ও মাসুদ আজহারকে ছেড়ে দেওয়ার কথা মাথায় রেখে ওই দুই সীমান্ত জারি করা হয়েছে হাই অ্যালার্ট।

কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর এখনও ফুঁসছে পাকিস্তান। শুক্রবারও ইমরান খান বলেছেন, কাশ্মীরের ভারতের কার্যকলাপের জবাব দেবে পাকিস্তান। এর জন্য দায়ি থাকবে আন্তর্জাতিক মহল। এদিন তিনি পাক অধিকৃত কাশ্মীরে এসেছিলেন শহিদ দিবসের এক অনুষ্টানে যোগ দিতে। আন্তর্জাতিক মহলে ভারতের বিরুদ্ধে জনমত জোগাড় করতে না পেরে এখন অসহায় পাকিস্তান।

আরও পড়ুন-‘কে ব্যক্তিগত জীবনে কী করেন, তা নিয়ে দল ভাবিত নয়,’ বৈশাখী প্রসঙ্গে জয়কে সতর্ক করলেন দিলীপ

অন্যদিকে, পাক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া রাওয়ালপিন্ডির সেনা সদর কার্যালয়ে বলেন, কাশ্মীরের ভাইদের জন্য ত্যাগ করতে হবে। শেষ নিঃশ্বাস তাযাগ করা পর্যন্ত লড়তে হবে।

.