বিয়ের অনুষ্ঠানের জন্য ‘ভাড়া’ দেওয়া হচ্ছে পাক প্রধানমন্ত্রীর বাড়ি!

আমন্ত্রণ পত্র আর বিয়ের ছবি ভাইরাল হতেই সমালোচনা, ব্যঙ্গ-বিদ্রুপের ঝড় সোশ্যাল মিডিয়ায়...

Updated By: Aug 7, 2019, 11:54 AM IST
বিয়ের অনুষ্ঠানের জন্য ‘ভাড়া’ দেওয়া হচ্ছে পাক প্রধানমন্ত্রীর বাড়ি!

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের প্রধানমন্ত্রীর বাসভবনে বসছে বিয়ের আসর। আর তা নিয়েই এখন সমালোচনা, ব্যঙ্গ-বিদ্রুপের ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়!

জানা গিয়েছে, ৩ অগস্ট পাক প্রধানমন্ত্রীর বাসভবনে আয়োজন করা হয়েছিল ব্রিগেডিয়ার ওয়াসিম ইফতিকার চিমার মেয়ের বিয়ের আসর। ইমরানের সেনা সচিবের পদে রয়েছেন ব্রিগেডিয়ার ওয়াসিম ইফতিকার চিমা। তাই তাঁর মেয়ে আনম ওয়াসিমের বিয়ের রাজকীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ারের আত্মীয়-স্বজন ও ‘হেভিওয়েট’ অতিথিরা। এই ‘হেভিওয়েট’ অতিথিদের তালিকায় ছিলেন ইমরান নিজেও। সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি ভাইরাল হয়েছে, সেটিতে নব বর-বধূর পাশেই দেখা গিয়েছে সে দেশের প্রধানমন্ত্রী ইমরানকেও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই বিয়ের আমন্ত্রণ পত্রের ছবিটিও। আর এই ছবিটি থেকেই স্পষ্ট ব্রিগেডিয়ার ওয়াসিম ইফতিকার চিমার মেয়ের বিয়ের আসর কোথায় বসেছিল। বিয়ের আমন্ত্রণ পত্রে উল্লেখিত ঠিকানায় লেখা রয়েছে, পোলো গ্রাউন্ড, গেট নম্বর ৭, প্রাইম মিনিস্টার হাউস ইসলামাবাদ।

আরও পড়ুন: ভিডিয়ো: নিজের মেয়ের ছদ্মবেশে জেল থেকে পালাতে গিয়ে ধৃত কয়েদি

এই ছবি দু’টি ভাইলার হতেই সমালোচনা আর ব্যঙ্গ-বিদ্রুপে সামিল হয়েছেন হাজার হাজার মানুষ। অনেকেই মনে করাচ্ছেন তাঁর বাসভবন নিয়ে বলা ইমরান খানের একটি কথা। ইমরান গত বছর প্রধানমন্ত্রীর বাসভবন ‘ইসলামাবাদ ন্যাশনাল ইউনিভার্সিটি’ হিসাবে গড়ে তোলার প্রস্তাব দিয়েছিলেন। তবে বাস্তবে প্রধানমন্ত্রীর বাসভবন শিক্ষা প্রতিষ্ঠানের বদলে ‘বিয়ে বাড়ি’ হয়ে যাওয়ায় চটেছেন অনেকেই।

.