পোশাক পাল্টানোর সময় মহিলাদের চেঞ্জিং রুমে ঢুকে পড়ল যুবক! (দেখুন ভিডিও)

এই তো সেদিন শপিং মলে মহিলাদের চেঞ্জিং রুমে গোপন ক্যামেরা থাকার অভিযোগ ওঠে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয় মলের কর্মীকে। শুধু একটি বা দুটি জায়গায় নয়, এই অভিযোগ বিশ্বের বিভিন্ন শপিং মলেই উঠেছে সময় সময়। আলোচনাও হয়েছে ঢের। সরকারি ভাবে এই ধরবনের ঘটনা বমন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু সেদিন যা ঘটল তাতে আপনি হাসতে হাসতে গড়াগড়ি খাবেন।

Updated By: Aug 5, 2016, 09:09 PM IST
পোশাক পাল্টানোর সময় মহিলাদের চেঞ্জিং রুমে ঢুকে পড়ল যুবক! (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : এই তো সেদিন শপিং মলে মহিলাদের চেঞ্জিং রুমে গোপন ক্যামেরা থাকার অভিযোগ ওঠে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয় মলের কর্মীকে। শুধু একটি বা দুটি জায়গায় নয়, এই অভিযোগ বিশ্বের বিভিন্ন শপিং মলেই উঠেছে সময় সময়। আলোচনাও হয়েছে ঢের। সরকারি ভাবে এই ধরবনের ঘটনা বমন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু সেদিন যা ঘটল তাতে আপনি হাসতে হাসতে গড়াগড়ি খাবেন।

আরও পড়ুন- দোকানের টয়লেট ব্যবহার করতে না দেওয়ায় যে কাণ্ড ঘটালেন মহিলা! (CCTV ফুটেজ)

একটি শপিং মলের ঘটনা। কয়েকটি জামা হাতে নিয়ে ট্রায়াল রুমে ঢোকেন এক যুবক। ট্রায়াল দেওয়ার পর বেরতে গিয়ে সোজা মহিলাদের চেঞ্জিং রুমে হঠাত্‍ই ঢুকে পড়েন তিনি। সেই সময় ৪ জন তরুণী সেখানে পোশাক পরিবর্তনে ব্যস্ত ছিলেন। তাকে দেখে রীতিমতো চিত্‍কার করে ওঠেন ওই তরুণীরা। মুহূর্তের মধ্যে সেখান থেকে দরজা বন্ধ করে বেরিয়ে আসেন তিনি। ফের বেরতে গিয়ে একই অবস্থা। লজ্জায় ও ভয়ে কিছু সময় অপেক্ষা করার পর সেখান থেকে ফের দরজা খোলা মাত্রই দেখতে পান সেই মলের ফ্লোর।

তবে, তখনও কিছুটা ভয় থাকলেও এটা বঝতে পারেন যে তাকে বোকা বানানো হয়েছে। আসলে ওটা ছিল একটি অস্থায়ী সেট।

ভিডিওটি দেখুন-

 

 

.