অনলাইনে বিক্রি হচ্ছেন “ইউজলেস” পাক প্রধানমন্ত্রী!

অনলাইনে কী কী পাওয়া যায়? উত্তর মিলবে, সংসারের যাবতীয় জিনিস। বই থেকে গ্যাজেটস, জামা থেকে জুতো, প্রসাধনী থেকে অ্যাসেসরিজ, এমনকী এখন তো মুদিসদাই থেকে কাঁচাবাজারও। ই-কমার্সের দুনিয়ায় হাতের এক ক্লিকেই হাজির সব। অপেক্ষা শুধু সঠিক জিনিসটা বেছে নিয়ে কিনে নেওয়ার। কিন্তু জানেন কি, অনলাইনে বিক্রি হচ্ছেন নওয়াজ শরিফও?\

Updated By: Apr 14, 2016, 03:02 PM IST
অনলাইনে বিক্রি হচ্ছেন “ইউজলেস” পাক প্রধানমন্ত্রী!

ওয়েব ডেস্ক : অনলাইনে কী কী পাওয়া যায়? উত্তর মিলবে, সংসারের যাবতীয় জিনিস। বই থেকে গ্যাজেটস, জামা থেকে জুতো, প্রসাধনী থেকে অ্যাসেসরিজ, এমনকী এখন তো মুদিসদাই থেকে কাঁচাবাজারও। ই-কমার্সের দুনিয়ায় হাতের এক ক্লিকেই হাজির সব। অপেক্ষা শুধু সঠিক জিনিসটা বেছে নিয়ে কিনে নেওয়ার। কিন্তু জানেন কি, অনলাইনে বিক্রি হচ্ছেন নওয়াজ শরিফও?\

অনলাইন স্টোর e-বে। সেখানেই বিক্রি করা হচ্ছে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে! e-বে সাইটে তাঁর আইটেম নাম্বার ১৬২০৩৭০১৪৮১৩। নিলামের দর হাঁকা হয়েছে ৬৬,২০০ পাউন্ড। এখনও পর্যন্ত ১০০ জন নিলামে অংশও নিয়েছেন।

এখানেই থেমে থাকা নয়। শরিফের ছবিতে ক্যাপশন দেওয়া হয়েছে “ইউজলেস” বলে। আরও বলা হয়েছে, “একে আর প্রয়োজন নেই। এর কোনও বক্স প্রাইজ নেই। যারা কিনতে চান, কিনে নিন। আজ লন্ডনে একে কিনতে পাওয়া যাবে। ঠিকানা খদ্দেরকে কেনার পর সঠিক সময়ে জানিয়ে দেওয়া হবে। যাতায়াত ও নিয়ে যাওয়ার খরচা যিনি কিনবেন, তাঁর।”

আরও বলা হয়েছে, “জন্ম থেকেই ত্রুটিগত ও দুর্নীতিগ্রস্ত। এ এবং এর পরিবারের কাউকে দিয়েই কোনও কাজ হবে না।”

সম্প্রতি পানামা পেপার্স ফাঁসের পর থেকে শরিফের বিরুদ্ধে বিক্ষোভ মাথাচাড়া দিয়ে উঠেছে। সমালোচনায় বিদ্ধ হচ্ছেন পাক প্রধানমন্ত্রী।

.