ট্রাম্প দম্পতির বিছানার খবর প্রকাশ করে তুমুল বিতর্কে লেখক উল্ফ

স্টিভ ব্যাননের হুঙ্কার, ইভানা ট্রাম্পের মার্কিন প্রেসিডেন্ট হওয়ার স্বপ্ন কিংবা ক্ষমতায় আসতে ট্রাম্পের রাশিয়াকে ব্যবহার এমন সব বিতর্কিত তথ্যে ভরপুর উল্ফের বইটিতে।

Updated By: Jan 5, 2018, 06:57 PM IST
ট্রাম্প দম্পতির বিছানার খবর প্রকাশ করে তুমুল বিতর্কে লেখক উল্ফ
Pic: FilmMagic

নিজস্ব প্রতিবেদন: মার্কিন প্রেসিডেন্টের 'হাঁড়ির খবর' প্রকাশ্যে এনে তুমুল বিতর্কে পড়েছে 'ফায়ার অ্যান্ড ফারি ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউস' নামে বইটি। ওই বইটির লেখক মাইকেল উল্ফ ট্রাম্পের ব্যক্তিজীবন নিয়ে একের পর এক বিস্ফোরক তথ্য সামনে এনেছেন। মার্কিন প্রেসিডেন্টের দাম্পত্য জীবন সুখের নয় বলে দাবি করা হয়েছে ওই বইটিতে। বলা হয়েছে, ডোনাল্ডের বাসভবন ট্রাম্প টাওয়ারে স্ত্রী মেলানিয়ার সঙ্গে তাঁকে সময় কাটাতে খুব কম দেখা গিয়েছে। এমনকী একই বিছানায় ঘুমান না মার্কিন দেশের 'প্রথম দম্পতি'। একই ঘরে আলাদা দু'টি বিছানায় ঘুমান দু'জন।

আরও পড়ুন- নিশানা ভুল করে নিজের দেশের শহরেই আছড়ে পড়ল কিমের মিসাইল!

স্টিভ ব্যাননের হুঙ্কার, ইভানা ট্রাম্পের মার্কিন প্রেসিডেন্ট হওয়ার স্বপ্ন কিংবা ক্ষমতায় আসতে ট্রাম্পের রাশিয়াকে ব্যবহার এমন সব বিতর্কিত তথ্যে ভরপুর উল্ফের বইটিতে। তবে, মেলানিয়া ট্রাম্পের সঙ্গে তিক্ততার সম্পর্ক জেনে অনেকেই অবাক হয়েছেন। প্রশাসনিক অনুষ্ঠান থেকে বিদেশ সফর সস্ত্রীক ট্রাম্পের উজ্জ্বল উপস্থিতি দেখে অভস্থ মার্কিনিরা। ডোনাল্ড-মেলানিয়ার এমন সম্পর্ক প্রকাশ আসতেই তুমুল জল্পনা তৈরি হয়েছে সব মহলেই।

আরও পড়ুন- জঙ্গিদের 'স্বর্গরাজ্য', পাকিস্তানকে 'নিরাপত্তা সহায়তা' দেওয়া বন্ধ করল আমেরিকা

উল্ফের বইটিতে জানা গিয়েছে, ট্রাম্প টাওয়ারে থাকলেও কোনও সম্পর্ক নেই তাঁদের। কখন কোথায় যাচ্ছেন এ নিয়েও মেলানিয়ার সঙ্গে আলোচনা করেন না ট্রাম্প। উল্টো দিক থেকেও ডোনাল্ডের তৃতীয় স্ত্রী মেলানিয়ারও একই আচরণ দেখা গিয়েছে বলে দাবি করা হয়েছে বইটিতে। বলা হয়েছে, ঘরে থাকলেও স্বামীর খোঁজ রাখেন না মেলানিয়া। এমনকী মেলানিয়ার-ডোনাল্ডের ১২ বছরের সন্তান ব্যারনকে নিয়ে কোনও মাথাব্যাথা নেই ট্রাম্পের।

উল্ফের 'ফিয়ার অ্যান্ড ফারি'-তে প্রকাশিত সমস্ত তথ্য খারিজ করে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। পাল্টা তিনি অভিযোগ করেছেন, "সম্পূর্ণ মিথ্যে কথা বলা হয়েছে বইটিতে। হোয়াইট হাউসে প্রবেশে কারও অনুমতি নেই। সেখানে কীভাবে এই সব তথ্য লেখেন লেখক? এই বইয়ে উল্লেখিত কোনও বক্তব্যই আমার নয়। এই সব তথ্য ভিত্তিহীন।"

.