প্লেন থেকে ছুঁড়ে ফেলা হল মৃতদেহ; মেক্সিকোর সিনালোয়াতে চাঞ্চল্য

প্লেন থেকে ছিটকে পড়লেন এক ব্যক্তি। প্রথমটায় মনে হয়েছিল কোনও ভাবে পড়ে গিয়েছেন। কিন্তু, তারপর জানা গেল অনেক আগেই তাঁকে হত্যা করা হয়েছিল। বিমানটি যাওয়ার সময় দেহটি স্বল্প উচ্চতা থেকে ছুঁড়ে ফেলা হয়। বর্তমানে এই ঘটনাকে ঘিরেই যাবতীয় জল্পনা মেক্সিকোর সিনালোয়া প্রদেশের একটি হাসপাতালে। কারণ মৃতদেহটি ওই হাসপাতালের ছাদে এসেই পড়েছিল।

Updated By: Apr 13, 2017, 04:29 PM IST
প্লেন থেকে ছুঁড়ে ফেলা হল মৃতদেহ; মেক্সিকোর সিনালোয়াতে চাঞ্চল্য
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : প্লেন থেকে ছিটকে পড়লেন এক ব্যক্তি। প্রথমটায় মনে হয়েছিল কোনও ভাবে পড়ে গিয়েছেন। কিন্তু, তারপর জানা গেল অনেক আগেই তাঁকে হত্যা করা হয়েছিল। বিমানটি যাওয়ার সময় দেহটি স্বল্প উচ্চতা থেকে ছুঁড়ে ফেলা হয়। বর্তমানে এই ঘটনাকে ঘিরেই যাবতীয় জল্পনা মেক্সিকোর সিনালোয়া প্রদেশের একটি হাসপাতালে। কারণ মৃতদেহটি ওই হাসপাতালের ছাদে এসেই পড়েছিল।

আরও পড়ুন- একটি ভিডিও যা সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলে দিল!(দেখুন ভিডিও)

সিনালোয়া ও তার পার্শ্ববর্তী এলাকা মাদক পাচারকারীদের স্বর্গরাজ্য বলেই জানা যায়। ফলে, সেখানে বারবার অপরাধ জনক ঘটনা ঘটেই থাকে। কিন্তু, এই ধরনের ঘটনা এই প্রথম।

শহরের মাঝখানে IMSS হাসপাতাল। আর তার ছাদেই এসে পড়ে ওই মৃতদেহ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিসের দাবি, বিমানটি খুব কাছ থেকে দেহটি ফেলে গেছে। তবে, তিনি কোথাকার নাগরিক বা কারা সেখানে তাঁকে ফেলে গেছেন তা এখনও জানা যায়নি।

.