রাইড থেকে ছিটকে পড়ে মৃত্যু এক ব্যক্তির

মারাত্মক এক দুর্ঘটনা ঘটল চিনের এক অ্যামিউজমেন্ট পার্কে। সিট বেল্ট ছিঁড়ে গিয়ে রাইড থেকে ছিটকে বাইরে পড়ে মারা গেলেন এক ব্যক্তি। মাত্র কয়েকদিন আগেই এমনই আর এক ঘটনা ঘটেছিল চাইনিজ থিম পার্কে। সেখানে এক মত্ত কিশোর পাইরেট শিপ রাইডে চেপেছিলেন। কিন্তু হঠাত্‌ই সে রাইড থেকে ছিটকে বাইরে পড়ে যায়। তখনই সে রাইডেই পিষ্ট হয়ে মারা যায়।

Updated By: Feb 26, 2016, 12:51 PM IST
রাইড থেকে ছিটকে পড়ে মৃত্যু এক ব্যক্তির

ওয়েব ডেস্ক: মারাত্মক এক দুর্ঘটনা ঘটল চিনের এক অ্যামিউজমেন্ট পার্কে। সিট বেল্ট ছিঁড়ে গিয়ে রাইড থেকে ছিটকে বাইরে পড়ে মারা গেলেন এক ব্যক্তি। মাত্র কয়েকদিন আগেই এমনই আর এক ঘটনা ঘটেছিল চাইনিজ থিম পার্কে। সেখানে এক মত্ত কিশোর পাইরেট শিপ রাইডে চেপেছিলেন। কিন্তু হঠাত্‌ই সে রাইড থেকে ছিটকে বাইরে পড়ে যায়। তখনই সে রাইডেই পিষ্ট হয়ে মারা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিল, ১৯ বছরের ওই কিশোর মত্ত অবস্থায় রাইডে চড়েছিল। রাইডটি যখন ঘুরতে শুরু করে, তখনই সে উঠে দাঁড়ায়। রাইড চলন্ত অবস্থায় দাঁড়ানোর ফলে ব্যালেন্স না রাখতে পেরে রাইড থেকে পড়ে যায়। আর মেশিনে পিষ্ট হয়ে মারা যায়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায় যে, আঘাত এতটাই বেশি ছিল যে, তার ফলেই মৃত্যু হয় ওই কিশোরের। মর্মান্তিক এই ঘটনার কয়েকদিন পরেই আবার একই ঘটনা ঘটল।

 

http://www.dailymail.co.uk/news/article-3461100/Horrific-moment-man-FALL...

.