কোরিয়ার ওয়াটার পার্কে মহিলাদের স্নানের ভিডিও ফাঁস মার্কিন ওয়েবসাইটে

দক্ষিণ কোরিয়ার ওয়াটার পার্ক ক্যারিবিয়ান বে। দেশের সবচেয়ে বড় এই ওয়াটারপার্কে স্নান করতে যান বহু দক্ষিণ কোরিয়ান নাগরিক। সারাদিনে স্নান করেন বহু মহিলাও। এই ওয়াটার পার্কে লুকিয়ে রাখা ক্যামেরার মাধ্যমে মহিলাদের স্নানের ভিডিও ফাঁস হল এক মার্কিন ওয়েবসাইটে। যা নিয়ে তোলপাড় গোটা দক্ষিণ কোরিয়া। দক্ষিণ কোরিয়ার নেটিজেন (নেট ব্যবহারকারী নাগরিকরা)-রা বিভিন্নভাবে এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন।

Updated By: Aug 17, 2015, 06:17 PM IST
কোরিয়ার ওয়াটার পার্কে মহিলাদের স্নানের ভিডিও ফাঁস মার্কিন ওয়েবসাইটে
ছবি-koreaboo.com থেকে

ওয়েব ডেস্ক: দক্ষিণ কোরিয়ার ওয়াটার পার্ক ক্যারিবিয়ান বে। দেশের সবচেয়ে বড় এই ওয়াটারপার্কে স্নান করতে যান বহু দক্ষিণ কোরিয়ান নাগরিক। সারাদিনে স্নান করেন বহু মহিলাও। এই ওয়াটার পার্কে লুকিয়ে রাখা ক্যামেরার মাধ্যমে মহিলাদের স্নানের ভিডিও ফাঁস হল এক মার্কিন ওয়েবসাইটে। যা নিয়ে তোলপাড় গোটা দক্ষিণ কোরিয়া। দক্ষিণ কোরিয়ার নেটিজেন (নেট ব্যবহারকারী নাগরিকরা)-রা বিভিন্নভাবে এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন।

'কোরিয়ান ওয়াটার পার্ক শাওয়ার হিডেন ক্যাম' ভিডিও নাম দিয়ে দফায় দফায় বিভিন্ন মহিলাদের স্নানের ছবি ফাঁস করেছে সেই মার্কিন ওয়েসবাইট। সেই ওয়াটার পার্ক কর্তৃপক্ষের বিরুদ্ধেও গর্জে উঠেছেন দক্ষিণ কোরিয়ার আম জনতা। কী করে এত বড় একটা ওয়াটার পার্কে এভাবে লুকিয়ে ভিডিও তোলা যায় তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। 

.