আমেরিকাতে খুন ভারতীয় বংশোদ্ভূত মা ও ছেলে

আমেরিকাতে ফের খুন ভারতীয় বংশোদ্ভূত মা ও ছেলে। ঘটনাটি ঘটেছে নিউ জার্সিতে। মৃতদের বাড়ি অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়ারাতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Mar 24, 2017, 06:18 PM IST
আমেরিকাতে খুন ভারতীয় বংশোদ্ভূত মা ও ছেলে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : আমেরিকাতে ফের খুন ভারতীয় বংশোদ্ভূত মা ও ছেলে। ঘটনাটি ঘটেছে নিউ জার্সিতে। মৃতদের বাড়ি অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়ারাতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

গত ৯ বছর ধরে নিজের পরিবার নিয়ে নিউ জার্সিতে বসবাস করছেন CTS-এ কর্মরত নারা হনুমন্থ রাও। প্রতিদিনের মত গতকাল রাতেও অফিস থেকে বাড়ি ফেরেন তিনি। বাইরে থেকে দরজা খোলা দেখে সন্দেহ হয় তাঁর। এরপরই ঘরে ঢুকে দেখতে পান তাঁর স্ত্রী শশীকলা ও ৬ বছরের ছেলে অনিশের নিথর দেহ ফ্ল্যাটের মাটিতে পড়ে রয়েছে।

আরও পড়ুন- ধর্ষণের সময় ধর্ষিতা চিৎকার করেননি, তাই তা ধর্ষণ বলা যায় না : ফরাসি আদালত

খবর পেয়ে সেখানে এসে তদন্তে নামে পুলিস। এদিকে, বিজয়ওয়ারাতে শশীকলার পরিবারের তরফে অভিযোগ তোলা হয়েছে, এই ঘটনার পিছনে হনুমন্থ রাও-র হাত রয়েছে। তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার কথা জেনে যাওয়াতেই এই খুন বলে দাবি শশীকলার মায়ের।

আমেরিকায় ট্রাম্প প্রশাসন দায়িত্ব নেওয়ার পর থেকেই সেখানে একের পর এক ভারতীয় খুনের ঘটনা ঘটেছে। ভারতের পক্ষ থেকে গোটা বিষয়টি নিয়ে খোঁজ চালানো হচ্ছে। তদন্তে নেমেছে মার্কিন পুলিস।

.