পাকিস্তানের সেনা অভ্যুত্থানে মদত দেওয়ার কোনও ইচ্ছাই নেই: ইমরান খান

পাকিস্তানের সেনা অভ্যুত্থানে মদত দেওয়ার কোনও ইচ্ছাই তাঁর নেই। শরিফ শিবিরের দাবি উড়িয়ে পাল্টা দাবি ইমরান খানের। নওয়াজ সরকারের দুর্নীতির প্রতিবাদে ইসলামাবাদ অবরুদ্ধ করার ডাক দিয়েছেন পাক তেহরিক এ ইনসাফ পার্টির প্রধান। সেনা অভ্যুত্থানে মদত দেওয়ার উদ্দেশ্যেই তিনি এই কাজ করছেন বলে অভিযোগ করা হচ্ছে সরকারের তরফে। সেই অভিযোগ বাউন্ডারির বাইরে ফেলেছেন ক্রিকেট বিশ্বকাপজয়ী প্রাক্তন পাক অধিনায়ক। তাঁর দাবি, বিরোধী হিসেবে যা কর্তব্য তিনি তাই করছেন।

Updated By: Oct 31, 2016, 09:41 AM IST
পাকিস্তানের সেনা অভ্যুত্থানে মদত দেওয়ার কোনও ইচ্ছাই নেই: ইমরান খান

ওয়েব ডেস্ক: পাকিস্তানের সেনা অভ্যুত্থানে মদত দেওয়ার কোনও ইচ্ছাই তাঁর নেই। শরিফ শিবিরের দাবি উড়িয়ে পাল্টা দাবি ইমরান খানের। নওয়াজ সরকারের দুর্নীতির প্রতিবাদে ইসলামাবাদ অবরুদ্ধ করার ডাক দিয়েছেন পাক তেহরিক এ ইনসাফ পার্টির প্রধান। সেনা অভ্যুত্থানে মদত দেওয়ার উদ্দেশ্যেই তিনি এই কাজ করছেন বলে অভিযোগ করা হচ্ছে সরকারের তরফে। সেই অভিযোগ বাউন্ডারির বাইরে ফেলেছেন ক্রিকেট বিশ্বকাপজয়ী প্রাক্তন পাক অধিনায়ক। তাঁর দাবি, বিরোধী হিসেবে যা কর্তব্য তিনি তাই করছেন।

ইমরান আর তালিবান, জোড়া ফলায় 'বিদ্ধ' পাকিস্তান

প্রসঙ্গত, আগামী ২রা নভেম্বর পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে সেদেশের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ তুলে ধরে তাঁকে ক্ষমতাচ্যুত করার ডাক দিয়ে আন্দোলন শুরু করতে চলেছেন বর্তমানে পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই)-এর চেয়ারম্যান ইমরান খান। আর প্রাক্তন এই ক্রিকেট কিংবদন্তীর পাশে এসে দাড়িয়েছে পাক তালিবানিদের 'গড ফাদার' মৌলানা সামি উল হক।

আরও পড়ুন- উরি হামলার দায় স্বীকার করল লস্কর-ই-তৈবা

.