এই বিমানে যাত্রীরা নগ্ন হয়েই চলাচল করেন!(দেখুন ভিডিও)

অনেকেই বিমান যাত্রা ভালোবাসেন। আবার অনেকেই এই যাত্রাক খুব একটা পছন্দ করেন না। তবে, সে আপনি পছন্দ করুন বা না করন, কম্পিটিশনের যুগে একাধিক বিমান সংস্থা যাত্রী আকর্ষণে অবলম্বন করেছে নতুন নতুন পন্থা।

Updated By: Oct 30, 2016, 01:56 PM IST
এই বিমানে যাত্রীরা নগ্ন হয়েই চলাচল করেন!(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : অনেকেই বিমান যাত্রা ভালোবাসেন। আবার অনেকেই এই যাত্রাক খুব একটা পছন্দ করেন না। তবে, সে আপনি পছন্দ করুন বা না করন, কম্পিটিশনের যুগে একাধিক বিমান সংস্থা যাত্রী আকর্ষণে অবলম্বন করেছে নতুন নতুন পন্থা।

বিশ্বের বিভিন্ন দেশে যেমন রয়েছে সরকারি বিমান পরিবহণ ব্যবস্থা, তেমনই রয়েছে বেসরকারি সংস্থার বিমান। তবে, যাত্রী আকর্ষণে কিছু সংস্থা এমন কিছু নিয়ম চালু করেছে যা অভিনব তো বটেই, কিছুটা বিচিত্রও।

আরও পড়ুন- এবার একটি জনপ্রিয় অ্যাপ কিনতে চাইল পর্নহাব!

২০০৮ সালে জার্মানির একটি বিমান সংস্থা 'ট্যা রিচেস্ট' তাদের যাত্রীদের জন্য একটি বিশেষ রুটে চালু করে এক পরিষেবা। সেই পরিষেবা অনুসারে যাত্রীরা আরফুর্ট থেকে বাল্টিক সি-এর একটি রিসোর্টে যাওয়ার জন্যই ওই পরিষেবাটি পাওয়া যাবে। সেখানে যাত্রীরা বিমানে সম্পূর্ণ নগ্ন হয়েই উঠতে পারেন। এখানেই শেষ নয়, গোটা রাস্তাটাই তারা বিমানে নগ্ন অবস্থায়ই সফর করতে পারবেন। ওই রিসোর্টেও তারা ওই একই পরিস্থিতিতেই থাকতে পারেন বলে সংস্থার তরফে জানা গেছে।

 

.