গুগলে একী 'কেলেঙ্কারি'!!!

গুগলে কেলেঙ্কারি! পৃথিবীর দুই পরমাণু শক্তিধর দেশের মধ্যে কি 'যুদ্ধ' বাঁধাতে চাইছে নাকি গুগল? এ জিনিস দেখে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যে চটবেন না, তা-ই বা কে হলপ করে বলতে পারে! এমনিতেই বদমেজাজী বলে তাঁর 'সুখ্যাতি' আছে। তার উপর গুগল যে 'কাণ্ড' বাঁধিয়ে বসে আছে।

Updated By: May 14, 2017, 03:39 PM IST
গুগলে একী 'কেলেঙ্কারি'!!!

ওয়েব ডেস্ক : গুগলে কেলেঙ্কারি! পৃথিবীর দুই পরমাণু শক্তিধর দেশের মধ্যে কি 'যুদ্ধ' বাঁধাতে চাইছে নাকি গুগল? এ জিনিস দেখে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যে চটবেন না, তা-ই বা কে হলপ করে বলতে পারে! এমনিতেই বদমেজাজী বলে তাঁর 'সুখ্যাতি' আছে। তার উপর গুগল যে 'কাণ্ড' বাঁধিয়ে বসে আছে।

গুগল সার্চে 'Trump's office' লিখে খুঁজলে রেজাল্টে প্রথমেই আসছে পুতিনের নাম। এখানেই শেষ নয়... উপরে বড় বড় হরফে লেখা 'প্রেসিডেন্ট অফ ইউনাইটেড স্টেটস সিন্স ২০১৭'। যার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, '২০১৭ সাল থেকে মার্কিন প্রেসিডেন্ট হচ্ছেন ভ্লাদিমির পুতিন'।  

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়ে গেছে চর্চা। অনেকেই মনে করছেন, ২০১৬ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সময় রাশিয়ার সঙ্গে ট্রাম্পের গাঁটছড়া বাঁধা নিয়ে জল্পনা, বিতর্ক ছড়িয়েছিল তারফলেই এঘটনা। অনেকে আবার বলছেন,  এই দুই রাজনীতিকের নাম বহুসময়ই একসঙ্গে লিখে সার্চ করা হয়ে থাকে, যারজন্য এমন সার্চ রেজাল্ট আসতে পারে।

আরও পড়ুন, চিনে দুদিনের 'ওয়ান বেল্ট ওয়ান রোড' সম্মেলন বয়কট ভারতের!

.