দু'দেশের পোশাকি সোনা - ভারতীয় নেতার কোটি টাকার সোনার শার্ট, চিনা মডেলের সোনার বিকিনি

Updated By: Aug 8, 2014, 10:27 PM IST
দু'দেশের পোশাকি সোনা - ভারতীয় নেতার কোটি টাকার সোনার শার্ট, চিনা মডেলের সোনার বিকিনি

-----------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------

ওয়েব ডেস্ক: জনসংখ্যায় বিশ্বের বৃহত্তম দুটো দেশ সোনার পোশাকে মিল গেল। চিনে যখন সোনার বিকিনি পরে চমক দেওয়ার খবর এল, তখন ভারতে এক রাজনৈতিক নেতা তথা ব্যবসায়ী তাঁর জন্মদিনে সোনার পোশাক  পরে গোটা বিশ্বের নজরে এলেন। চিনের নানজিং এক বিউটি কনটেস্টে র‌‌্যাম্পে প্রায় ৬০ লক্ষ টাকার সোনার বিকিনি পরে হাঁটলেন মডেল।

অন্যদিকে,  চার কিলোগ্রাম ওজনের একটি সোনার শার্ট পরে হাঁটলেন ন্যাশনাল কংগ্রেস পার্টির সদস্য পঙ্কজ পারেখ। পারেখের সোনার জামার দাম প্রায় ১.৩০ কোটি টাকা।

ক্লাস এইটে স্কুলজীবনে ইতি টেনে পঙ্কজ পারেখ শুরু করেন ব্যবসার কাজ। বর্তমানে তিনি শুধু এনসিপির হয়ে ইলোয়া পুরসভার সদস্য। জন্মদিন উপলক্ষে তিনি এই চার কিলো ওজনের সোনার শার্টটি পড়লেন। তিনি এই সোনার শার্ট প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, পাঁচ বছর বয়স থেকে তিনি সোনার বড় ভক্ত। তাই তাঁর পঁয়তাল্লিশ বছরের জন্মদিনে তিনি নিজেই নিজেকে এই উপহার দিয়েছেন। শার্টই ডিজাইন করা হয়েছে নাসিকে, দুমাস ধরে টানা ৩,২০০ ঘন্টা লেগেছে শার্টটি সেলাই করতে।

 

বিউটি কনটেস্টে র‌‌্যাম্পে প্রায় ৬০ লক্ষ টাকার সোনার বিকিনি পরে হাঁটলেন মডেল।

.