প্রাক্তন প্রেমিকাকে নিজের সব জিনিসের অর্ধেক দান প্রেমিকের, হ্যাঁ সব কিছুর...

১২ বছর ধরে প্রেমে বুঁদ হয়েছিল সে। হঠাত্‍ই তাঁর প্রেমিকা প্রাক্তন হয়ে যায় কোনও এক অজানা কারণে। এক জার্মান প্রেমিক কিন্তু এতে দিশেহারা হয়ে যায়নি। বরং প্রাক্তন প্রেমিকাকে সে তার জীবনের সব কিছু জিনিসের অর্ধেক দিতে শুরু করেন। হ্যাঁ, ঠিকই দেখছেন, সব কিছুর অর্ধেক। সাইকেল, আই ফোন, ল্যাপটপ, ফ্ল্যাট স্ক্রিন টিভি, গাড়ি, টেডি বিয়ার। আর এই সব কিছুই সে ডাকযোগে প্রাক্তন প্রেমিকার বাড়ি পাঠান। অর্ধাঙ্গিনী না হলেও অর্ধেক জিনিসের অধিকার সে দিতে শুরু করে।

Updated By: Jun 22, 2015, 07:49 PM IST
প্রাক্তন প্রেমিকাকে নিজের সব জিনিসের অর্ধেক দান প্রেমিকের, হ্যাঁ সব কিছুর...

ওয়েব ডেস্ক: ১২ বছর ধরে প্রেমে বুঁদ হয়েছিল সে। হঠাত্‍ই তাঁর প্রেমিকা প্রাক্তন হয়ে যায় কোনও এক অজানা কারণে। এক জার্মান প্রেমিক কিন্তু এতে দিশেহারা হয়ে যায়নি। বরং প্রাক্তন প্রেমিকাকে সে তার জীবনের সব কিছু জিনিসের অর্ধেক দিতে শুরু করেন। হ্যাঁ, ঠিকই দেখছেন, সব কিছুর অর্ধেক। সাইকেল, আই ফোন, ল্যাপটপ, ফ্ল্যাট স্ক্রিন টিভি, গাড়ি। এমনকী বিছানা, চেয়ার, টেডি বিয়ার পর্যন্ত। আর এই সব কিছুই সে ডাকযোগে প্রাক্তন প্রেমিকার বাড়ি পাঠান। অর্ধাঙ্গিনী না হলেও অর্ধেক জিনিসের অধিকার সে দিতে শুরু করে।

সব কিছুকে ভেঙে অথবা ছিঁড়ে অর্ধেক করে প্রাক্তন প্রেমিকাকে গিফট করেন জার্মান প্রেমিক। শুধু তাই নয় বাকি অর্ধেকটা eBay-তে পোস্ট করেন দেখার অথবা কেনার জন্য।

জিনিসপত্র ভেঙে অর্ধেক করার ইউ টিউবে ভিডিও আপলোড করেন সেই জার্মান প্রেমিক। ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।  

 

 

.