সাপে ব্যাঙ খাচ্ছে নয়, উল্টে ব্যাঙই খাচ্ছে সাপ!

এক নজরে দেখে নিন, তিনটে খবর। মানুষের কত বিচিত্র শখই না থাকে। এরকমই একজন পেড্রো। পেশায় স্কুল শিক্ষক। কোস্টা রিকার এই শিক্ষকের শখ কুমিরদের মাংস খাওয়ানো।বিপজ্জনক কুমিরদের ডেকে এনে মাংস খাওয়ান রোজই।টারকোলেস নদীর ধারে এ ভাবেই শখ পূরণ করে চলেছেন গত ৬ বছর ধরে।             

Updated By: Jul 22, 2016, 08:56 AM IST
সাপে ব্যাঙ খাচ্ছে নয়, উল্টে ব্যাঙই খাচ্ছে সাপ!

ওয়েব ডেস্ক: এক নজরে দেখে নিন, তিনটে খবর। মানুষের কত বিচিত্র শখই না থাকে। এরকমই একজন পেড্রো। পেশায় স্কুল শিক্ষক। কোস্টা রিকার এই শিক্ষকের শখ কুমিরদের মাংস খাওয়ানো।বিপজ্জনক কুমিরদের ডেকে এনে মাংস খাওয়ান রোজই।টারকোলেস নদীর ধারে এ ভাবেই শখ পূরণ করে চলেছেন গত ৬ বছর ধরে।             

কেনিয়ার মাসাইমারার জঙ্গলে এক পর্যটকের ক্যামেরায় ধরা পড়েছে এই দৃশ্য।সাপের ব্যাঙ গিলে খাওয়ার ঘটনা ত রোজই ঘটে।এই ব্যাঙটিকে দেখা গেল ঠিক উল্টোটা করতে।ধীরে ধীরে একটা আস্ত সাপ খেয়ে ফেলল ব্যাঙটি।                  

আরও পড়ুন  পৃথিবীর নাম কেন কে রেখেছিল 'Earth'? ভেবে দেখেছেন           

হিংস্র প্রাণীদেরও মধ্যেও আছে মাতৃত্ববোধ। তারাও বোঝে শিশুদের অসহায়তা। পেটের জ্বালা মেটাতে যে বেবুনটিকে শিকার করল এই চিতা তারই শিশুটি অসহায় দেখে রীতিমত দেখভাল করা শুরু করে দিল।দক্ষিণ আফ্রিকার চিতার ভোলবদল ক্যামেরা লেন্স দিয়ে দুনিয়ার সামনে এনেছেন ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফার প্যাট্রিক কস্টা।

আরও পড়ুন    এভাবেই ইউরোপে অত্যাধুনিক স্পাই ক্যামের মাধ্যমে তৈরি হচ্ছে পর্ন ক্লিপ     

.