Elon Musk to Taylor Swift: বিখ্যাত গায়িকা টেলর সুইফট ইলন মাস্কের সন্তানের 'মা' হতে চলেছেন?

Elon Musk to Taylor Swift: কী বলেছেন টেসলা সিইও তথা টেক-বিলিয়নেয়ার ইলন মাস্ক? এলন এক্স হ্যান্ডেলে এ সংক্রান্ত একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি টেলর সুইফটকে 'চাইল্ডলেস ক্যাট লেডি' বলে উল্লেখ করেছেন।

Updated By: Sep 11, 2024, 01:31 PM IST
Elon Musk to Taylor Swift: বিখ্যাত গায়িকা টেলর সুইফট ইলন মাস্কের সন্তানের 'মা' হতে চলেছেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কে হবেন পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট? এই নিয়ে এখন গরম হয়ে আছে আমেরিকার হাওয়া। জো বাইডেন আর এই দৌড়ে নেই। আছেন, তাঁরই সমর্থনপুষ্ট ভারতীয় বংশোদ্ভূত প্রার্থী কমলা হ্যারিস। আর উল্টোদিকে আছেন বহুচর্চিত ডোলান্ড ট্রাম্প। ঠিক এই প্রেক্ষিতে প্রখ্যাত গায়িকা টেলর সুইফট পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ডেমোক্র্যাটিক প্রার্থী কমলা হ্যারিসকেই সমর্থন করে ভোট দেওয়ার কথা জানালেন। আর সেটাকে প্রবল ভাবে সমর্থন করলেন মার্কিন প্রযুক্তি উদ্যোক্তা, টেসলার সিইও বিলিয়নেয়ার ইলন মাস্ক।

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: ঘটনার দিন কোথায় ছিল সন্দীপের মোবাইল লোকেশন? এবার 'নমিতা'র দিকে আঙুল...

কী বলেছেন টেসলা সিইও তথা টেক-বিলিয়নেয়ার এলন মাস্ক? এলন এক্স হ্যান্ডেলে এ সংক্রান্ত একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি টেলর সুইফটকে 'চাইল্ডলেস ক্যাট লেডি' বলে উল্লেখ করেছেন। প্রসঙ্গত, কেন তিনি এই শব্দটি ব্যবহার করেছেন, তারও একটি ইতিহাস আছে। ট্রাম্পের ভাইস প্রেসিডেনশিয়াল 'পিক' জেডি ভ্যান্স সন্তানহীন নারীদের উপহাস করতে এই 'চাইল্ডলেস ক্যাট লেডি' শব্দটি বারবার ব্যবহার করতেন।

যাই হোক, ওই পোস্টে এলন মাস্ক বলেন, 'ভালোই টেলর…তুমি জিতেছ …আমি তোমাকে একটি সন্তান উপহার দেব এবং তোমার বিড়ালদের প্রাণপাত করে পাহারা দেব!

প্রসঙ্গত, প্রেসিডেনশিয়াল নির্বাচনের প্রাক-পর্বে দুই প্রার্থী কমলা হ্যারিস ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে তীব্র বাক-বিতণ্ডা চলছে। কমলা ট্রাম্পের প্রতি বহু দিন থেকেই খড়্গহস্ত। তিনি বাছাই করা শব্দে বিশেষায়িত করেন ডোনাল্ড ট্রাম্পকে। তাঁকে কখনও বলেন, 'পাপী বাজপাখি', কখনও বলেন বলেন 'স্বেচ্ছাচারীদের বন্ধু'। কখনও আমেরিকার মানুষের মধ্যে বিভাজনের জন্মদাতা বলেও তাঁর কড়া সমালোচনা করেন।

ক্ষুব্ধ ট্রাম্পও আক্রমণ ফিরিয়ে দিয়েছেন। বলেছেন, কমলার নিজস্বতা কিছি নেই, তিনি অন্ধের মতো জো বাইডেনের ভাবনা ধার করে ভোটে লড়তে নেমেছেন।

আরও পড়ুন: Typhoon Yagi: ভয়াবহ ধ্বংসলীলা! ঝড়ের গতি ঘণ্টায় ২০৩ কিমি! নদীস্রোতে মুহূর্তে মিলিয়ে গেল বিশাল সেতু...

ঠিক এইরকম পরিস্থিতিতে এবং কমলা-ট্রাম্পের প্রথম বিতর্কের শেষে ৩৪ বছরের গায়িকা টেলর বলেছেন, তিনি কমলাকে ভোট দেবেন। কারণ তিনি (কমলা) অধিকারের জন্য লড়াই করেন এবং টেলর বিশ্বাস করেন, চ্যাম্পিয়ন হওয়ার জন্য একজন যোদ্ধার প্রয়োজন। তা ছাড়া তিনি মনে করেন, কমলা একজন প্রতিভাধর নেত্রী এবং তাঁর মাধ্যমে আগামী দিনে আমেরিকা দেশটি অনেক কিছু অর্জন করতে সক্ষম হবে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.